জাতীয়

ডেঙ্গু প্রতিরোধে ঢাকায় সচেতনতামূলক লিফলেট বিতরণে বিএনপি নেতা আব্দুস সালাম

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম ডেঙ্গু প্রতিরোধে মানুষের বাসায় বাসায় ও ব্যবসা প্রতিষ্ঠানে গিয়ে সচেতনতামূলক লিফলেট বিতরণ করেছেন।

মঙ্গলবার (১৫ অক্টোবর) দুপুর ২টায় রমনা থানা ১৯ নং ওয়ার্ড বিএনপির উদ্যোগে রাজধানীর সিদ্ধেশ্বরী বালুর মাঠ থেকে এই লিফলেট বিতরণ কর্মসূচি শুরু হয়।

বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালামের নেতৃত্বে সিদ্ধেশ্বরী বালুর মাঠ থেকে শুরু হয়ে ভিকারুননিসা নূন স্কুল এন্ড কলেজ, বেইলী রোড, শান্তিনগর মোড়, মালিবাগ সিআইডি অফিস মোড় হয়ে মৌচাকে গিয়ে লিফলেট বিতরণ কর্মসূচি শেষ হয়।

আব্দুস সালাম বলেন, শেখ হাসিনা বিদায় নিয়েছেন। কিন্তু বিদায় নেওয়ার পরও শেখ হাসিনা যা রেখে গেছেন তারা এখনও বিদায় হয় নাই। সিটি করপোরেশন এখন পর্যন্ত কোনো কাজ করতে পারছে না বা করছে না। সরকারকে অনতিবিলম্বে জনদুর্ভোগ কমানোর দিকে মনোযোগ দেওয়ার আহ্বান জানান তিনি। আমরা জানি, আপনাদের পক্ষে জনদুর্ভোগ কমানো সম্ভব না। সেটার জন্য একটা রাজনৈতিক সরকার দরকার। যত দ্রুত নির্বাচন দিবেন নির্বাচিত সরকার তত দ্রুত সমাধান দিতে পারবে বলেও জানান তিনি।

এসময় তার সঙ্গে ছিলেন, ঢাকা মহানগর দক্ষিণের স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সাদ মোর্শেদ পাপ্পা, রমনা থানা বিএনপির সভাপতি তোফাজ্জল হোসেন, ১৯ নং ওয়ার্ড বিএনপির সভাপতি আবদুল মোতালেব রুবেল, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, বিএনপি নেতা আশরাফ হোসেন, বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের সাবেক কেন্দ্রীয় সহ-সভাপতি রাফিজুল হাই রাফিজসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close