বিনোদন

ছোটবেলার পূজার আনন্দ আর হবে না : মিম

হিন্দু ধর্মাবলম্বীদের সব থেকে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা। বিশেষ এই দিনটিতে পরিবার-পরিজনদের নিয়ে আনন্দে কাটান হিন্দু ধর্মাবলম্বীরা। শোবিজ তারকাও এর বাইরে নন। জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিম ছোটবেলা থেকে বাবা-মায়ের সঙ্গে পূজা উদযাপন করে আসছেন। তবে এবার প্রথমবার বাবা-মাকে ছাড়া পূজার ছুটি কাটাবেন। স্বামী সনি পোদ্দারের পরিবারের সঙ্গে শ্বশুবাড়িতে পূজা উদযাপন করবেন বলে জানান মিম।

এ প্রসঙ্গে মিম বলেন, সব সময় মা-বাবার সঙ্গে পূজার ছুটি কাটিয়েছি। পূজায় আনন্দ করেছি। কিন্তু এবার তারা কাছে নেই। ভীষণ মিস করব তাদের। মা-বাবা কানাডায় আছেন। কয়েক মাস সেখানে থাকবেন। সে জন্যই আপাতত কাছে পাচ্ছি না। অন্য সময়ের চেয়ে পূজার সময়ে বেশি মনে পড়বে তাদের কথা।

ছোটবেলার পূজার আনন্দ অনেক মজার ছিলো উল্লেখ করে মিম বলেন, ছোটবেলার পূজার আনন্দ আর হবে না। জীবনে একবারই আসে এমন আনন্দ। ছোটবেলায় শারদীয় দুর্গাপূজায় মণ্ডপে মণ্ডপে ঘুরতাম। এখন চাইলেও নানা জায়গায় যেতে পারি না, ভিড় জমে যায়। মানুষ সেলফি তোলার জন্য ভিড় করে, কথা বলতে চায়। সে জন্য পূজার সময়টা একটু অন্যভাবে কাটে।

মিম অভিনীত সবশেষ ‘অন্তর্জাল’ সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। আগামী ২৪ নভেম্বর কলকাতায় মুক্তি পাচ্ছে তার অভিনীত ‘মানুষ’। এতে টলিউড সুপারস্টার জিতের বিপরীতে অভিনয় করেছেন তিনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close