সিলেট বিভাগ

শ্রীমঙ্গলে বাক প্রতিবন্ধী ও সুবিধাবঞ্চিত শিশুদের ঈদ উপহার নগদ অর্থ প্রদান

অন্তর মিয়া, শ্রীমঙ্গল প্রতিনিধিঃ

০৫/০৪/২০২৪ ইং তারিখ শুক্রবার বিকাল ৩টায় জেলা পরিষদ কনফারেন্স রুমে সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন শ্রীমঙ্গল উপজেলা শাখার উদ্যোগে সুবিধাবঞ্চিত অসহায় পথশিশু ও বাক প্রতিবন্ধীদের ঈদ উপহার ও নগদ অর্থ প্রদান করা হয়।

মতিউর রহমান মতিনের সভাপতিত্বে সংগঠনের সাংগঠনিক সম্পাদক ইশিকা ইশা ও শফিকুল ইসলাম সবুজের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন শ্রীমঙ্গল উপজেলা শাখার প্রধান উপদেষ্টা অধ্যক্ষ সৈয়দ মনসুরুল হক, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার আবু তালেব, সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন মৌলভীবাজার জেলা শাখার সভাপতি মাহমুদ মান্না, শ্রীমঙ্গল উপজেলা শাখার সিনিয়র সহসভাপতি শামীম আহমেদ মিন্টু, সাধারন সম্পাদক ইব্রাহিম হোসেন রিপন, যুগ্ম সাধারন সম্পাদক ইয়াসিন তালুকদার, আল আমীন, পথ শিশু বিষয়ক সম্পাদক অন্তর মিয়া, সহপথ শিশু বিষয়ক সম্পাদক সোহেল মিয়া, ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ আব্দুর রাজ্জাক, এমদাদুল হক, সাইফুল ইসলাম, হোসাইন আহমেদ ইমন, বার্তা সম্পাদক মোঃ রবি উদ্দিন, ছাত্র লীগের সাবেক সাধারণ সম্পাদক জনাব রাজু দেব রিটন, নিরাপদ সড়ক চাই শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি আমজাদ হোসেন রনি এবং সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ।

শ্রীমঙ্গল উপজেলার ২৫ জন প্রতিবন্ধী ও প্রায় ৫০ জন পথশিশুকে ঈদ উপহার বিতরন করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে অধ্যক্ষ সৈয়দ মনসুরুল হক বলেন অতীতের মত ভবিষ্যতেও সংগঠনের মানবিক কার্যক্রম অব্যাহত থাকবে।

বিশেষ অতিথির বক্তব্য উপজেলা নির্বাহী অফিসার আবু তালেব বলেন সেভ দ্য ফিউচার ফাউন্ডেশনের সকল মানবিক সেবামূলক কার্যক্রমে উপজেলা প্রশাসন সার্বিক সহযোগিতা অব্যাহত থাকবে।

বিশেষ অতিথির বক্তব্যে মৌলভীবাজার জেলা শাখার সভাপতি মাহমুদ মান্না বলেন পথশিশুদের জন্য একটি লার্নিং সেন্টার চালু করা শ্রীমঙ্গল উপজেলার জন্য সময়ের দাবি।

এছাড়াও বক্তব্য রাখেন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রাজু দেব রিটন।

উল্লেখ্য যে সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন শ্রীমঙ্গল উপজেলা শাখা ২০২০ সাল থেকে শ্রীমঙ্গলে সামাজিক সেবামূলক কার্যক্রম শুরু করে। ঈদুল ফিতরের পর সংগঠনের সিলেট বিভাগীয় সম্মেলনে অনুষ্ঠিত হবে এবং এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সংগঠনের চেয়ারম্যান, স্বরাষ্ট্র মন্ত্রীর সন্তান শাফি মোদ্দাসের খান জ্যোতি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close