জেলা/উপজেলাসারাদেশ

সাংবাদিক শুভর উপর দায়ের করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলা খারিজ

নিজেস্ব প্রতিবেদকঃ অনলাইন নিউজ পোর্টাল সিলেটটুডের শ্রীমঙ্গল প্রতিনিধি হৃদয় দাশ শুভ এর বিরুদ্ধে করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলাটি খারিজ করে দিয়েছেন ট্রাইব্যুনাল। সিলেট টুডে তে প্রকাশিত ‘দিনমজুরের আলিশান বাড়ি,অঢেল সম্পদ’ শিরোনামে সংবাদের জেরে মৌলভীবাজারের শ্রীমঙ্গল থানার মাসুদ আহম্মেদ বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাটি করেন ঢাকায় সাইবার ট্রাইব্যুনালে।

মঙ্গলবার বাংলাদেশ সাইবার ট্রাইব্যুনালের বিচারক আ স শামস জগলুল হোসেন পিটিশন মামলাটি খারিজ করে দিয়েছেন।

ট্রাইব্যুনালের পেশকার শামীম আল মামুন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গত রোববার (১৬ জুন) সাতজনের বিরুদ্ধে মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানার মাসুদ আহম্মেদ ডিজিটাল নিরাপত্তা আইনের ২৪, ২৫, ২৯ ও ৩১ ধারায় একটি মামলা করেন। আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে আদেশের জন্য মঙ্গলবার দিন ধার্য করেন। অভিযোগের সত্যতা না পাওয়ায় আদালত মামলাটি খারিজ করে দিয়েছেন। মামলার অপর আসামিরা হলেন- সিলেট টুডে টোয়েন্টিফোর ডটকমের সম্পাদক আব্দুল আলীম শাহ,জাগো নিউজের সম্পাদক মহিউদ্দিন সরকার, দৈনিক সময়ের আলোর মফস্বল সম্পাদক, শ্রীমঙ্গল প্রতিনিধি হৃদয় দেবনাথ। গত ১০ জুন জাগো নিউজে ‘দিনমজুরের আলিশান বাড়ি,অঢেল সম্পদ’শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়।

এ প্রসঙ্গে সিলেটটুডের শ্রীমঙ্গল প্রতিনিধি হৃদয় দাশ শুভ বলেন , আমার করা নিউজটি যে সত্য ছিলো সেটি মামলা খারিজের মাধ্যমে প্রমানিত হলো,আমি এবং আমার পত্রিকা সবসময় বস্তুনিষ্ঠ সাংবাদিকতায় বিশ্বাসী ৷

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close