আড়াইহাজারনির্বাচনী হালচালরুপগঞ্জসোনারগাঁও

রূপগঞ্জ-সোনারগাঁ-আড়াইহাজার উপজেলা নির্বাচনে ১৬ জনের প্রার্থীতা প্রত্যাহার

২১ মে ২য় ধাপে উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এদিন নারায়ণগঞ্জে রূপগঞ্জ, সোনারাগাঁ ও আড়াইহাজার উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। এরইমধ্যে নির্বাচন থেকে ১৬ জন প্রার্থী তাদের প্রার্থীতা প্রত্যাহার করেছেন। মঙ্গলবার (৩০ এপ্রিল) রূপগঞ্জ ও আড়াইহাজার উপজেলা পরিষদ নির্বাচনের ১৬ জন প্রার্থী রিটার্নিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. সাকিব আল রাব্বির নিকট প্রার্থীতা প্রত্যাহার করেন।

রিটার্নিং কর্মকর্তা সাকিব আল রাব্বি জানান, রূপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থীর মধ্যে ২ জন প্রার্থীতা প্রত্যাহার করেছেন। ভাইস চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থীর মধ্যে ৩ জন প্রার্থীতা প্রত্যাহার করেছেন। মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থীর মধ্যে ১ জন প্রার্থীতা প্রত্যাহার করেছেন। এতে করে রূপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ৭ জন প্রার্থীতা প্রত্যাহার করেছেন, অবশিষ্ট প্রার্থী ৪ জন।

আড়াইহাজার উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৯ প্রার্থীর মধ্যে ৬ জন প্রার্থীতা প্রত্যাহার করেছেন। ভাইস চেয়ারম্যান পদে ৪ প্রার্থীর মধ্যে ৩ জন প্রার্থীতা প্রত্যাহার করেছেন। এতে করে আড়াইহাজার উপজেলা পরিষদের নির্বাচনে ৯ জন প্রার্থীতা প্রত্যাহার করেছেন, অবশিষ্ট প্রার্থী ৫ জন। এদিকে, সোনারগাঁ উপজেলা পরিষদ নির্বাচনে ৩ পদে কোন প্রার্থী তাদের প্রার্থীতা প্রত্যাহার করেন নি। এতে অবশিষ্ট প্রার্থী ৯ জন। অবশেষে নারায়ণগঞ্জে ২য় ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে ৩৪ প্রার্থীর মধ্যে ১৮ জন নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করবেন।

উল্লেখ্য, এবার রূপগঞ্জ ও সোনারগাঁ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে একাধিক প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বীতায় জয়ী হবেন। ১ মে প্রার্থীদের জন্য প্রতীক বরাদ্দ দিবে নির্বাচন কমিশন এবং ২১ মে অনুষ্ঠিত হবে উপজেলা পরিষদ নির্বাচন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close