নারায়ণগঞ্জনারায়ণগঞ্জ সদররাজনীতি

শীতলক্ষ্যায় লঞ্চ ডুবিতে প্রাণহানির ঘটনায় আলহাজ্ব আতিকুর রহমান নান্নু মুন্সীর গভীর শোক

চিফ রিপোর্টার : শীতলক্ষ্যায় কার্গো জাহাজের ধাক্কায় লঞ্চ ডুবির ঘটনায় ২৯ জনের হৃদয়বিদারক ও মর্মস্পর্শী মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশ খেলাফত আন্দোলনের কেন্দ্রীয় যুগ্ম সাংগঠনিক সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলা আমীর আলহাজ্ব আতিকুর রহমান নান্নু মুন্সি।গতকাল
সোমবার (৫ এপ্রিল) নারায়ণগঞ্জ জেলা খেলাফত আন্দোলনের পক্ষ থেকে আলহাজ্ব আতিকুর রহমান নান্নু মুন্সি এই শোক প্রকাশ করেন। এক শোকবার্তায় নান্নু মুন্সি  বলেন, শীতলক্ষ্যায় নদীতে লঞ্চ ডুবিতে অন্তত ২৯ জনের নির্মম মৃত্যুর খবরে আমি খুবই বেদনাহত হয়েছি।এই দূর্ঘটনায় নিহতদের শোকাহত পরিবারের সদস্যদেরকে সান্তনা দেয়ার ভাষা আমার জানা নেই। আমি প্রত্যেকের রুহের আত্মার মাগফেরাত কামনা করছি এবং মহান আল্লাহ যেন সকলকে বেহেস্ত নসিব করেন।
তিনি আরও বলেন, আমি দোষীদের শাস্তি দাবি করছি। সেই সাথে নিহত প্রতি পরিবারের দায়িত্ব নিতে হবে সরকারকে। তাদের যথার্থ ক্ষতিপূরন দিতে হবে। উল্লেখ্য, রোববার যাত্রীবাহী এমভি সাবিদ আল হাসান নামের ছোট লঞ্চটি নারায়ণগঞ্জ থেকে মুন্সিগঞ্জের উদ্দেশে ছেড়ে যায়। সন্ধ্যা ছয়টার দিকে যাত্রীবাহী লঞ্চটি মদনগঞ্জ এলাকায় নির্মাণাধীন তৃতীয় শীতলক্ষ্যা সেতুর কাছাকাছি এসকে-৩ নামের একটি কার্গো জাহাজের ধাক্কায় ডুবে যায়। এ ঘটনায় অনেকে সাঁতরে তীরে উঠে পারলেও প্রাণ হারিয়েছে ২৯ জন।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close