বিনোদন

কিছুক্ষণের জন্য হলেও শাকিব খান হতে চান বুবলী

ঢাকাই সিনেমার এ সময়ের দর্শক নন্দিত নায়িকা শবনম বুবলী। এবারের ঈদুল আজহায় মুক্তি পেয়েছে বুবলী অভিনীত ‘রিভেঞ্জ’। কিন্তু প্রেক্ষাগৃহে খুব একটা সুবিধা করতে পারেনি ছবিটি। টিকিট বিক্রি সন্তোষজনক না হওয়াতে এরই মধ্যে স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ ছবিটি তাদের প্রতিষ্ঠানে প্রদর্শন বন্ধ করে দিয়েছে।যদিও সিনেমার প্রচারণায়  চিত্রনায়িকা বুবলীকে খুব তৎপর দেখা গিয়েছে

সিনেমা মুক্তি উপলক্ষে বুবলী বিভিন্ন সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিয়েছেন। সেই ধারাবাহিকতায় ছবিটির প্রচারণায় বেসরকারি টেলিভিশন চ্যানেলের  একটি অনুষ্ঠানে এসে অন্য রকম একটা ইচ্ছার কথা জানালেন বুবলী। উপস্থাপকের একটি প্রশ্নের উত্তরে বুবলী জানিয়েছেন, কিছুক্ষণের জন্য তিনি শাকিব খান হতে চান!

ঢালিউড সুপারস্টার শাকিব খানের সঙ্গে ‘বসগিরি’ ছবির মধ্য দিয়ে অভিনয়ে অভিষেক হয় চিত্রনায়িকা শবনম বুবলীকে। এরপর শাকিবের সঙ্গে জুটি হয়ে ডজনখানেক ছবিতে অভিনয় করেছেন বুবলী। ছবিতে অভিনয় করতে গিয়ে শাকিব–বুবলী প্রেমের সম্পর্কে জড়ান। একটা সময় তাদের সন্তানের বিষয়টি প্রকাশ্যে আসে।

এরপর বুবলী জানান, ২০১৮ সালের জুলাইয়ে শাকিবের সঙ্গে তার বিয়ে হয়। দুই বছর পর ২০২০ সালের মার্চে পুত্রসন্তানের মা হন তিনি। শাকিব–বুবলীর সন্তান শেহজাদ খান বীরের জন্মের খবর প্রকাশ্যে আসার পরই দূরত্ব বাড়তে থাকে । দুজনের বুবলীর সঙ্গে বর্তমানে কোনো সম্পর্ক নেই বলে শাকিব দাবি করলেও, নায়িকার দাবি, তাদের মধ্যে এখনো বিবাহ বিচ্ছেদ হয়নি।

শাকিবের আচরণে এরপর বুবলী তিনি আর কোনো দিন শাকিব খানের নাম মুখে আনতে চান না বললেও তাকে একাধিকবার বিভিন্ন সংবাদ সম্মেলন ও টেলিভিশন অনুষ্ঠানে শাকিব খানকে নিয়ে নানান কথা বলতে শোনা গেছে। এবারও যেন তাই করলেন।

ঈদে মুক্তি পাওয়া ‘রিভেঞ্জ’ ছবিতে বুবলীর সহশিল্পী জিয়াউল রোশান। মোহাম্মদ ইকবাল পরিচালিত এই ছবি নিয়ে ঈদ–পরবর্তী এক অনুষ্ঠানে রোশানসহ হাজির হন বুবলী—যেখানে ব্যক্তিজীবন, নিজেদের সিনেমা ও অভিনয় প্রসঙ্গে কথা বলেন নায়ক-নায়িকা।

অনুষ্ঠানে যদি ঘুম থেকে উঠে দেখেন আপনি একজন নায়ক কিংবা নায়িকা হয়ে গেছেন, তাহলে সেটা কে হতে চাইবেন এমন প্রশ্নের জবাবে বুবলী বলেন, ‘ঘুম থেকে উঠে অবশ্যই বুবলীই হতে চাইতাম। তবে কিছুক্ষণের জন্য শাকিব খান হতে চাইতাম। কী চলে তার ব্রেনে, সেটা বোঝার জন্য। এটা আসলে দরকার।’

এ সময় উপস্থাপিকা বুবলীকে এত বছর একসঙ্গে থেকেও এটা বোঝা যায়নি এমন প্রশ্ন করলে জবাবে এ তিনি বলেন, ‘অনেক মানুষই আছেন যারা ৩০ বছর একসঙ্গে সংসার করেও নিজেদের চিনতে পারে না। সে জন্য ওই মানুষটা হয়ে দেখতে হবে, তার ব্রেনে কী চলছে?’

‘রিভেঞ্জ’ সিনেমায় বুবলী ও রোশান ছাড়া অভিনয় করেছেন দীপা খন্দকার, মিশা সওদাগর, সীমান্তসহ অনেকে। ঈদ উৎসবে ১৩ প্রেক্ষাগৃহে মুক্তি পায় ছবিটি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close