অপরাধসারাদেশ

ডাকাতি ও হত্যা এবং গ্রেফতারী পরোয়ানাভূক্ত মামলার আসামীসহ ৬ জন গ্রেফতার

রাফি তালুকদার,ভৈরব(কিশোরগঞ্জ)প্রতিনিধিঃ

কিশোরগঞ্জের ভৈরবে ডাকাতি ও হত্যা মামলার আসামীসহ ছয় জন গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতদের সোমবার দুপুরের কিশোরগঞ্জ কোর্টে পাঠানো হয়েছে।

রোববার (২২জানুয়ারি) রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে খুন মামলার ০৩ জন আসামী, ডাকাতির প্রস্তুতি মামলায় ০১ জন এবং জিআর সাজা গ্রেফতারী পরোয়ানাভূক্ত ০২ জন আসামী সহ সর্বমোট ০৬ জন আসামীকে
গ্রেফতার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, ডাকাতির প্রস্তুতি মামলায় ভৈরব কালিকা প্রসাদ বাসস্ট্যান্ড এলাকার মোঃ আউয়াল মিয়ার ছেলে মোঃ তুহিন (২২), এছাড়াও একটি হত্যা মামলায় আগানগর ইউনিয়নের লুন্দিয়া গ্রামের নোয়া গাজীর ছেলে তাজুল ইসলাম (৫০), তাজুল ইসলামের ছেলে ইয়াছিন (৩০), আলামিন(২২) এবং জিআর সাজা গ্রেফতারী পরোয়ানাভূক্ত লুন্দিয়া চর পাড়া এলাকার মৃত অলি মিয়ার ছেলে হারুন মিয়া এবং ভৈরবপুর উত্তর পাড়া এলাকার মোঃ সিদ্দিক মিয়ার ছেলে আল-আমিন-কে গ্রেফতার করা হয়।

এ ব্যাপারে ভৈরব থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মাকছুদুল আলম জানান, খুন ও ডাকাতির প্রস্তুতি মামলায় এবং জিআর সাজা গ্রেফতারী পরোয়ানাভূক্ত আসামীসহ ০৬ জন আসামীকে গ্রেফতার করা হয়েছে।পরে আজ দুপুরে কিশোরগঞ্জ কোর্টে পাঠানো হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close