নারায়ণগঞ্জনারায়ণগঞ্জ সদর

বিডি ক্লিন নারায়ণগঞ্জ কর্তৃক পরিচ্ছন্ন হলো নবীগঞ্জ ঘাট ও তার আশপাশ

প্রতি শুক্রবারের ন্যায় আজ শুক্রবার ২০ জানুয়ারি ২০২৩ ইং বিডি ক্লিন নারায়ণগঞ্জ এর জেলা সমন্বয়ক এস এম বিজয় এর উপস্থিতিতে, নারায়ণগঞ্জ সদর টিম এর সহ- সমন্বয়ক শফিকুল ইসলাম এর নেতৃত্বে পরিচ্ছন্নতার বার্তা ছড়িয়ে দিতে বিকাল ৩ টা থেকে ৫ টা পর্যন্ত প্রায় অর্ধশত সদস্য ও দায়িত্বশীলদের নিয়ে নবীগঞ্জ ঘাট ও তার আশপাশ পরিচ্ছন্নতার মাধ্যমে ১৭৬ তম পরিচ্ছন্নতার ইভেন্ট সম্পূর্ণ হয়।

এ সময় তারা উপস্থিত জনগন ও দোকানদারদের মাঝে পরিচ্ছন্নতার বার্তা পৌঁছে দেন।

জানা যায় বিডি ক্লিন নারায়ণগঞ্জ জেলা টিমের অধীনে বন্দর উপজেলা, আড়াইহাজার উপজেলা, সোনারগাঁও উপজেলা, রূপগঞ্জ উপজেলা ও সদর উপজেলা, সব মিলিয়ে ৫ টি উপজেলা টিম রয়েছে।

প্রায় প্রতিটা উপজেলাতে শুক্রবার নির্দিষ্ট কিছু জায়গায় পরিচ্ছন্নতার কর্মসূচির মাধ্যমে জনগনকে বিগত ৫ বছর যাবৎ সচেতন করে আসছে।

নবীগঞ্জ ঘাটে পরিচ্ছন্ন কার্যক্রম চলাকালীন সময়ে উপস্থিত পথচারী ও সংগঠনের সদস্যবৃন্দ স্থানীয় ১১ নং ওয়ার্ড কাউন্সিলর (নাসিক) ও নাসিক মেয়র এর সু-দুষ্টি আকর্ষণ করে। সেই সাথে নবীগঞ্জ ঘাটে জনগন যাতে নির্দিষ্ট জায়গায় ময়লা আবর্জনা ফেলার চর্চা করতে সেইজন্য কিছু সংখ্যক ডাস্টবিন স্থাপন করার দাবী জানান।

উক্ত পরিচ্ছন্নতার কার্যক্রমে শপথ বাক্য পাঠ করান সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশনের নারায়ণগঞ্জ জেলার সভাপতি মোঃ কামরুল হাসান।

পরিচ্ছন্ন ইভেন্টে অংশগ্রহণ করেন হাবীবা আক্তার, চাঁদনী, খাদিজা আক্তার ভাবনা, রুবেল, আল আমিন, জায়ান, সঞ্জয় পাল আকাশ, সালমা, আবুল কালাম, আবীর, মীম, মিলকান সাকীর সানি, সিদ্দিক, বৃষ্টি, মৌসুমি, সীমু, আরাফাত, রুমি বর্মন সহ অন্যান্য সদস্যরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close