সিদ্ধিরগঞ্জ

সিদ্ধিরগঞ্জে র‌্যাবের অভিযানে অপহৃত শ্রমিক উদ্ধার, ২ আসামি গ্রেপ্তার

সিদ্ধিরগঞ্জে এক পোশাক শ্রমিককে অপহরণের ঘটনায় ২ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১।

বুধবার (৮ মে) সিদ্ধিরগঞ্জ থানার চৌধুরী বাড়ি এলাকা থেকে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় অপহৃত শ্রমিক মো. সুমনকে (২৫) উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত আসামিরা হলেন, চৌধুরী বাড়ির আ. মান্নানের ছেলে মো. তুষার (২৪) ও গাইবান্ধার পলাশবাড়ি থানার মো. ময়জাল মিয়ার ছেলে মো. সজিব মিয়া (২১)। এর মধ্যে, মো. তুষার (২৪) অপহরণ চক্রের মূলহোতা বলে জানায় র‌্যাব।

এক প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে র‌্যাব আরও জানায়, র‌্যাব প্রাথমিক তদন্ত সূত্রে জানতে পারে অত্র মামলার ভিকটিম মো. সুমন (২৫) পেশায় একজন পোশাক শ্রমিক। সে সিদ্ধিরগঞ্জ থানার চৌধুরী বাড়ি এলাকায় অবস্থিত পি. এম. নিটেক্স (প্রাঃ) লিঃ-এ ডাইং ইউনিটে কর্মরত আছেন। প্রতিদিনের ন্যায় ডিউটি শেষে বুধবার রাত ৮ টায় বাড়ি ফেরার পথে চৌধুরী বাড়ির সামনে ২-৩ হন দুষ্কৃতিকারী তাকে মারধর করে অপহরণ করে। পরে মো. সুমনের বড় ভাই মো. সাদ্দাম হোসেন থেকে ৫০ হাজার টাকা নেয় তারা। পরবর্তীতে মো. সাদ্দাম হোসেন বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি অপহরণ মামলা দায়ের করে।

পরবর্তীতে র‌্যাব অভিযান চালিয়ে এই অপহরণ চক্রের সাথে জড়িত চক্রটির মূলহোতা মো. তুষারসহ অপর একজনকে গ্রেপ্তার করে এবং ভিকটিমকে উদ্ধার করে। গ্রেফতারকৃত আসামিদের ও ভিকটিমকে পরবর্তী আইনানুগ কার্যক্রমের জন্য সিদ্ধিরগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানায় র‌্যাব।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close