ঢাকা বিভাগরাজনীতি

তাড়াইলে খেলাফত মজলিস’র কমিটি পুনর্গঠন

স্টাফ রিপোর্টার, কিশোরগঞ্জ:
মঙ্গলবার (৬ এপ্রিল) বিকালে কিশোরগঞ্জের তাড়াইলে খেলাফত মজলিস’র কমিটি পুনর্গঠন করা হয়েছে। এ উপলক্ষ্যে উপজেলা শাখার মজলিসে শূরার দ্বি-বার্ষিক অধিবেশন অনুষ্ঠিত হয়।

সংগঠনের উপজেলা শাখার সাধারণ সম্পাদক মাওলানা মজিবুর রহমান’র সভাপতিত্বে ও সহ-সাধারণ সম্পাদক মাওলানা হাসানুল ইসলাম ইয়াসীন’র সঞ্চালনায় অনুষ্ঠিত অধিবেশনে কিশোরগঞ্জ জেলা খেলাফত মজলিস’র সাধারণ সম্পাদক এমদাদুল্লাহ্ ও সহ-সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা আবু বকর ছিদ্দিক উপস্থিত থেকে পুনর্গঠন কার্যক্রম পরিচালনা করেন। এতে মাওলানা আজিজুর রহমানকে সভাপতি ও মাওলানা হাসানুল ইসলাম ইয়াসীনকে সাধারণ সম্পাদক করে ২০২০-২১ সাংগঠনিক সেশনের জন্য ২১ সদস্য বিশিষ্ট উপজেলা কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্যরা হলেন- বজলুর রহমান আকন্দ, মাওলানা মজিবুর রহমান, মাওলানা আবু তাহের ও হাফেজ আবদুল্লাহ্ সহ-সভাপতি, মাওলানা আমিনুল ইসলাম সহ-সাধারণ সম্পাদক, মাওলানা আনিসুর রহমান সাংগঠনিক সম্পাদক, মাওলানা আবুল কালাম বায়তুলমাল সম্পাদক, মাওলানা এনামুল হক ওলামা বিষয়ক সম্পাদক, মাওলানা মোস্তফা শিক্ষা ও সমাজ কল্যাণ সম্পাদক, সাংবাদিক ফখরুদ্দীন আহমাদ তথ্য ও গণমাধ্যম সম্পাদক, মুফতি আরিফ বিল্লাহ্ (তাকরীম) সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক, মাওলানা সোহাইল আহমাদ প্রচার ও প্রকাশনা সম্পাদক, হাফেজ মারুফ বিল্লাহ্, মাওলানা তরিকুল ইসলাম, মাওলানা হেলাল উদ্দিন ভূঁইয়া, হাফেজ মাওলানা শফিউল্লাহ্, মাওলানা ইলিয়াছ হোসাইন, আবদুর রহীম ও মাওলানা রহমাতুল্লাহ্ নির্বাহী সদস্য নির্বাচিত হন।

এছাড়া মাওলানা ছাদেকুর রহমান, মাওলানা আবদুর রহমান ও মাওলানা আবদুল হাইকে নিয়ে তিন সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটি গঠন করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close