চট্টগ্রাম বিভাগজাতীয়

গোয়েন্দা সেজে মোটরসাইকেল ছিনতাইয়ে নেমে পুলিশের হাতে ধরা

চট্টগ্রাম নগরীতে পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) সদস্য পরিচয়ে তল্লাশির নামে এক সিঅ্যান্ডএফ কর্মকর্তার মোটরসাইকেল ছিনতাইয়ের ঘটনায় চার জনকে গ্রেফতার করেছে পুলিশ। অভিযান চালিয়ে পুলিশ মোটরসাইকেলটিও উদ্ধার করা হয়েছে।

সোমবার (১৩ ডিসেম্বর) সন্ধ্যায় নগরীর ডবলমুরিং থানার আগ্রাবাদ জাম্বুরি পার্কের সামনে মোটরসাইকেলটি ছিনতাইয়ের ঘটনা ঘটে। জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯-এ কল পেয়ে টানা ১০ ঘণ্টা অভিযান চালিয়ে ছিনতাইকারীদের গ্রেফতার ও মোটরসাইকেল উদ্ধার করে পুলিশ।

গ্রেফতার চার জন হলেন— সেলিম (৩০), কাশেম (২০), ইলিয়াছ (২৯) ও সাব্বির (২০)। তাদের বাসা বন্দর আবাসিক এলাকার ভেতরে।

ডবলমুরিং থানার উপপরিদর্শক (এসআই) অর্ণব বড়ুয়া জানান, সোমবার সন্ধ্যা ৭টা ২০ মিনিটে প্রতিষ্ঠানের ব্যবস্থাপক তুহিনকে নিয়ে আলী অফিস থেকে তার মোটরসাইকেলে করে আগ্রাবাদ জাম্বুরি পার্কে বেড়াতে যাচ্ছিলেন। এসময় আরেকটি মোটরসাইকেলে দু’জন এসে তাদের গতিরোধ করেন। নিজেদের ডিবি সদস্য পরিচয় দিয়ে মোটরসাইকেল তল্লাশি করা হবে বলে জানান। তাদের সহযোগী আরও দু’জন ঘটনাস্থলে আসেন। তল্লাশির সময় একজন আলীর মোটরসাইকেলের চাবি নিয়ে নেন। আলী চিৎকার দিয়ে তাদের কাছে ডিবির পরিচয়পত্র দেখাতে বলেন।

রাতভর অভিযানে বন্দর আবাসিক এলাকার ভেতরে রাখা আলীর কাছ থেকে ছিনতাই করা মোটরসাইকেলটি উদ্ধার করা হয় বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

আহত আলী নগরীর মা ও শিশু হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর ডবলমুরিং থানায় চার জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close