নারায়ণগঞ্জরুপগঞ্জ

বিশ্বের সাথে তাল মিলিয়ে শিশুদের গড়ে তুলতে হবে : বস্ত্র ও পাটমন্ত্রী গাজী

বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতিক বলেছেন, আজকের শিশুরা আমাদের আগামী দিনের ভবিষ্যৎ। আজকে যা কিছু আমরা করছি তা আগামীর শিশুদের জন্যই করে যাচ্ছি। আজকের শিশুরাই ভবিষ্যতে প্রধানমন্ত্রী হবে, মন্ত্রী হবে বা বড় বৈজ্ঞানিক হবে।

 

এই শিশুরাই দেশ পরিচালনার দায়িত্বে আসবে, নেতৃত্ব দিবে আগামীর বিশ্ব। আজকের শিশুরাই  সুন্দর বাংলাদেশ গড়ে তোলবে। বিশ্বের সাথে তাল মিলিয়ে চলতে শিশুদেরকে যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে হবে। কাজেই সেভাবেই যেন শিশুরা নিজেদের গড়তে পারে সে ব্যবস্থা বর্তমান সরকার করে যাচ্ছে।

শুক্রবার (১৭ জুন) দুপুরে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া এলাকায় উপজেলা পরিষদ মিলনায়তনে খেলাঘর এর অগ্রযাত্রার গৌরবময় ৭০ বছর পূর্তি উপলক্ষ্যে আলোচনা সভা, চিত্রাংকন প্রতিযোগীতা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এ বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করেছে, নারায়ণগঞ্জ জেলা খেলাঘর।

বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতিক বলেন, আমি নিজেও খেলাঘর এর সাথে জড়িত ছিলাম। জন্মের পর খেলাঘর ৭০ বছর পার করেছে। আজ খেলাঘরের বয়স ৭০। এই সংগঠনকে ৭০ বার অভিনন্দন জানাই। মুক্তিযুদ্ধের চেতনায় এই সংগঠন দীর্ঘদিন কাজ করছে, এটা অনেক বড় প্রাপ্তি।

নারায়ণগঞ্জ জেলা খেলাঘর এর সভাপতি রথীন চক্রবর্তী’র সভাপতিত্বে ও নারায়ণগঞ্জ জেলা খেলাঘর এর সাধারণ সম্পাদক ফারুক মহসিনের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান ভুঁইয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, খেলাঘর এর কেন্দ্রীয় কমিটির সাবেক সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম জহির, বীরমুক্তিযোদ্ধা আব্দুল আজিজ, রূপগঞ্জ উপজেলা খেলাঘর এর সভাপতি লায়ন সালেহ আহমেদ, সাধারন সম্পাদক জয়নাল আবেদিন সহ অনেকে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close