ময়মনসিংহ বিভাগরাজনীতি

খেলাফত মজলিসের ময়মনসিংহ বিভাগীয় সমাবেশ অনুষ্ঠিত

এই সরকারের অধীনে আর কোনো নির্বাচন জনগণ মেনে নিবে না ---আহমদ আলী কাসেমী

স্টাফ রিপোর্টার, বজ্রধ্বনি:
খেলাফত মজলিসের নায়েবে আমীর শায়খুল হাদিস মাওলানা আহমদ আলী কাসেমী বলেছেন, নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিতে সরকার ভয় পায়। এই সরকারের অধীনে আর কোনো নির্বাচন জনগণ মেনে নিবে না। দল নিরপেক্ষ নির্বাচনকালীন সরকারের হাতে ক্ষমতা হস্তান্তর করে দেশকে গভীর সংকট থেকে উদ্ধার করুন। এবারের জাতীয় নির্বাচনকে অংশগ্রহণমূলক ও সুষ্ঠু করার জন্য খেলাফত মজলিসের দাবিগুলো বাস্তবায়ন করতে হবে। প্রয়োজনে জনগণকে সাথে নিয়ে নির্বাচনকালীন দল নিরপেক্ষ সরকারের দাবি আদায় করা হবে। খেলাফত মজলিস ঘোষিত ৮ দফা দাবি বাস্তবায়নে এদেশের জনগণকে সাথে নিয়ে গণ আন্দোলন গড়ে তুলবে।

খেলাফত মজলিসের কেন্দ্র ঘোষিত ৮ দফা বাস্তবায়নের দাবিতে শুক্রবার (২১ জুলাই) বিকাল ৩টায় ময়মনসিংহ মহানগরীর টাউন হল ময়দানে আয়োজিত বিভাগীয় সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সমাবেশের প্রধান বক্তা ছিলেন দলের যুগ্ম মহাসচিব অধ্যাপক মুহাম্মদ আবদুল জলিল।

ময়মনসিংহ জোন সহকারী পরিচালক অ্যডভোকেট রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত বিভাগীয় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক ও ময়মনসিংহ জোনের সহকারী পরিচালক শাহাবুদ্দিন আহমদ খন্দকার, কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও ঢাকা মহানগর উত্তর সভাপতি অধ্যক্ষ মাওলানা সাইফুদ্দিন আহমদ খন্দকার।

ময়মনসিংহ মহানগরী সাধারণ সম্পাদক প্রভাষক আবদুল করিম ও কিশোরগঞ্জ জেলা সাধারণ সম্পাদক হাফেয মাওলানা এমদাদুল্লাহর যৌথ পরিচালনায় অনুষ্ঠিত বিভাগীয় সমাবেশে অন্যান্যের মাঝে বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন খেলাফত মজলিস ময়মনসিংহ জেলা সভাপতি অধ্যক্ষ মাওলানা নজরুল ইসলাম, টাঙ্গাইল জেলা সভাপতি মুফতি আবু তাহের তালুকদার, নেত্রকোনা জেলা সভাপতি মুফতি নুরুল হক, টাঙ্গাইল জেলা সাধারণ সম্পাদক মাওলানা শহিদুল ইসলাম, ময়মনসিংহ মহানগর সহ সভাপতি মাওলানা মশিউর রহমান, জামালপুর জেলা যুগ্ম আহ্বায়ক মুফতি নূর মোহাম্মদ, ময়মনসিংহ জেলা সহ সাধারণ সম্পাদক মাওলানা রুহুল আমিন, মাওলানা কাজী হুসাইন আহমদ জুবায়ের, টাঙ্গাইল জেলা সহ সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার ইমরান হোসাইন, শ্রমিক মজলিসের কেন্দ্রীয় অফিস ও প্রচার সম্পাদক কবি খালেদ সানোয়ার, ঢাকা মহানগর উত্তর সভাপতি ইঞ্জিনিয়ার মতিউর রহমান, বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস ময়মনসিংহ মহানগরী সভাপতি ইউসুফ জলিল, ময়মনসিংহ জেলা সভাপতি হাসান মাহমুদ, ইসলামী যুব মজলিস ময়মনসিংহ জেলা আহ্বায়ক মুফতি আরিফ রব্বানী, মহানগরী আহ্বায়ক মাওলানা মাহবুবুর রহমান প্রমুখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close