নারায়ণগঞ্জলেখা-পড়াসিদ্ধিরগঞ্জ

এম ডব্লিউ উচ্চ বিদ্যালয়ের নবনির্বাচিত সভাপতি আলহাজ্ব মতিকে হান্নান প্রধানের শুভেচ্ছা

 

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের ঐতিহ্যবাহী মার্চেন্ট ওয়ার্কারস (এম. ডব্লিউ) উচ্চ বিদ্যালয়ের
ম্যানেজিং কমিটি নির্বাচনে সভাপতি নির্বাচিত হওয়ায় নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের সাবেক প্যানেল মেয়র-২, নাসিক ৬ নং ওয়ার্ড কাউন্সিলর ও সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের সভাপতি আলহাজ্ব মতিউর রহমান মতি কে প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন জাতীয় সাংবাদিক সংস্থা সিদ্ধিরগঞ্জ থানা শাখার সভাপতি, দৈনিক বাংলাদেশের আলো নারায়ণগঞ্জ জেলার ব্যুরো প্রধান ও সিদ্ধিরগঞ্জ থানা তাঁতীলীগের সহ-সভাপতি আব্দুল হান্নান প্রধান।

১লা সেপ্টেম্বর (বৃহস্পতিবার) সন্ধ্যায় গণমাধ্যমে পাঠানো এক বার্তায় তিনি এ অভিনন্দন জানান। অভিনন্দন বার্তায় তিনি কাউন্সিলর মতির সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা সহ তাঁর সমৃদ্ধি কামনা করেন।

অভিনন্দন বার্তায় হান্নান প্রধান বলেন,আলহাজ্ব মতিউর রহমান মতি সর্বদা সমাজের পিছিয়ে পড়া এবং অসহায় মানুষদের পাশে যেভাবে দাঁড়ান, ঠিক তেমনই তাকে দেখা যায় তরুনদের খেলাধুলার মাধ্যমে ব্যস্ত রেখে সমাজকে মাদকমুক্ত রাখতে এবং সমাজে শিক্ষার আলো ছড়িয়ে দিতে করে যাচ্ছেন অক্লান্ত পরিশ্রম। আমি মনে করি তিনি সভাপতি নির্বাচিত হওয়ায় ঐতিহ্যবাহী এ উচ্চ বিদ্যালয়ের ভবিষ্যতে নারায়ণগঞ্জ জেলায় আরো উত্তরোত্তর সুনাম বয়ে আনবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close