সিদ্ধিরগঞ্জ

সিদ্ধিরগঞ্জে আগুনে পুড়ে ১০ গবাদি পশুর মৃত্যু, ৩ তলা ভবন ক্ষতিগ্রস্ত

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে কয়েলের আগুনে পুড়ে একটি গবাদি পশুর খামারের ১০ খাসির মৃত্যু ও একটি ৩ তলা ভবন আগুনে ক্ষতিগ্রস্ত হওয়ার ঘটনা ঘটেছে। এসময় স্থানীয়দের চেষ্টায় ফায়ারসার্ভিস ঘটনাস্থলে পৌঁছার আগেই স্থানীয়রা আগুন নিভিয়ে ফেলেন। পরে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে আনেন।

বিষয়টি আজ সকালে নিশ্চিত করেন আদমজী ফায়ার স্টেশন এন্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার আব্দুল হাই।

এর আগে শনিবার (১০ ফেব্রুয়ারি) দিনগত রাত ১ টায় সিদ্ধিরগঞ্জ নাসিক ১নং ওয়ার্ডের মজিববাগ এলাকায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

এ বিষয়ে আদমজী ফায়ার স্টেশন এন্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার আব্দুল হাই বলেন, গতকাল মধ্যরাতে মজিববাগ এলাকার রুপালী বেগমের খাসির খামারে এ ঘটনা ঘটে। রাত সোয়া ১ টার দিকে খবর পেলে আমাদের দুইটি ইউনিট ঘটনাস্থলে যায়। আধা ঘন্টার চেষ্টায় আমরা আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে আনি। এ ঘটনায় ওই খামারের ১০টি খাসি পুড়ে ছাই হয়ে যায়। মশার কয়েল থেকে এই আগুনের সূত্রপাত ঘটে বলে জানান তিনি।

এদিকে আগুনে ক্ষতিগ্রস্ত ভবন মালিক আলতাফ হোসেন বলেন, খামারের মালিক রুপালি বেগম কে আমরা বেশ কয়েকবার সতর্ক করেছি কয়েল ধূপ এসব না জ্বালাতে। তিনি কয়েল জ্বালিয়ে খামারে ফ্যান ছেড়ে রাখতেন। এর থেকে হয়তো আগুনের সূত্রপাত হতে পারে। আগুনে আমার বাড়ির পাইপসহ ২য় ও তয় তলার জানালার কাঁচ ভেঙ্গে ঘরের ফ্রিজ সহ যাবতীয় মালামাল পুড়ে ছাই হয়ে গেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close