রাজনীতিসারাদেশ

তাড়াইলে ইসলামিক ফাউন্ডেশনের সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার, বজ্রধ্বনি:

কিশোরগঞ্জের তাড়াইলে ইসলামিক ফাউন্ডেশন (ইফা) এর উদ্যোগে উপজেলা পর্যায়ের জাতীয় সংস্কৃতি প্রতিযোগিতা (২৯ জানুয়ারি) সোমবার তাড়াইল সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।
সকাল ১০টা থেকে শুরু হয়ে তিনটি গ্রুপে ছয়টি বিষয়ে দিনব্যাপী অনুষ্ঠিত এ প্রতিযোগিতায় উপজেলার বিভিন্ন স্কুল ও মাদরাসার শিক্ষার্থীরা অংশগ্রহণ করে। প্রতিযোগিতার বিষয়গুলোর মধ্যে ছিল ক্বেরাত, হামদ- নাত, আযান, কবিতা আবৃত্তি, রচনা ও উপস্থিত বক্তৃতা। প্রতিযোগিতা শেষে প্রত্যেক বিষয়ে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারীদের জেলা পর্যায়ের প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য সনদপত্র ও পুরস্কার প্রদান করা হয়।
সনদপত্র ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাসতুরা আক্তার। তাড়াইল সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের (ভারপ্রাপ্ত) প্রধান শিক্ষক মো. আবদুল কাদিরের সভাপতিত্বে ও ইফার ফিল্ড সুপারভাইজার মো. শফিকুল আলম সারোয়ারের পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন তাড়াইল উপজেলা পরিষদ জামে মসজিদের ইমাম ও খতিব হাফেয মাওলানা ফরিদ উদ্দিন, তাড়াইল প্রেস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদুল্লাহ্, ইফার জিসি মো. নুরুল আলম, রাউতি ইউনিয়নের কাজী মাওলানা নুরুল ইসলাম, ইফার শিক্ষক মাওলানা মিজানুর রহমান মামুন, মাওলানা গোলাম মোস্তফা প্রমুখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close