সিদ্ধিরগঞ্জ

সিদ্ধিরগঞ্জে অসহায় শীতার্তদের মাঝে ইজিএমসিএল গ্রুপের শীতবস্ত্র বিতরণ

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ৬ শতাধিক অসহায় গরিব ও দুস্থদের মাঝে শীতবস্ত্র সহায়তা দিয়েছে আদমজী ইপিজেডের রপ্তানিমুখী প্রতিষ্ঠান ইপিক (ইজিএমসিএল) গ্রুপ।

রবিবার (২৮ জানুয়ারি) বিকেলে নাসিক ৬নং ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ে ৬০০ শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের সভাপতি ও নাসিক ৬নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মতিউর রহমান মতি, ইপিক (ইজিএমসিএল) গ্রুপের এইচআর এডমিন এন্ড কম্পপ্লাইন্স এভিপি মো: মিজানুর রহমান, এডমিন জিএম নূর নবী সিদ্দিকী, সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী ও সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের সদস্য মানিক মাস্টার, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ কেন্দ্রীয় কমিটির উপ-প্রচার সম্পাদক ও নাসিক ৬নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আকতার হোসেন প্রমুখ।

কম্বল পেয়ে খুশিতে সুমিলপাড়া এলাকার ৮০ বছরের বৃদ্ধা সূর্যবানু বলেন, ‘কদিন ধইরা অনেক শীত পড়চে। ঘরে গরম কোন কাপড়চোপড় নাই, একখান কম্বলও নাই। আইজ অনেক শীত, আইজ আপনারা একখানা কম্বল দিলেন, খুব আনন্দ লাগতাচে। আল্লার কাচে দোয়া করি, আল্লায় যেন আপনাগো আরো বেশি বেশি দান করার তওফিক দেন।’

সূর্যবানুর মতো নুরু নামের প্রতিবন্ধী বৃদ্ধ অনুভূতি ব্যক্ত করে বলেন, ‘কয়েক দিন ধরে খুব শীত পড়ছে। শীতবস্ত্রের অভাবে খুব কষ্ট করতে হয়। দিনে যেমন তেমন, রাইতে ঠাণ্ডায় ঘুম আসে না। বউ-পোলাপান লইয়া কেমন থাকি? আইজ আপনারা একখানা কম্বল দিলেন, অনেক উপকার হইল। আমার মতন আরো কত মানুষ কষ্ট করতাছে।’

এসময় কাউন্সিলর মতিউর রহমান মতি তার বক্তব্যে বলেন, দীর্ঘদিন ধরে তাঁরা অসহায় মানুষকে সহযোগিতা করছেন। এই মহতী উদ্যোগের কারণে দরিদ্ররা উপকৃত হচ্ছেন। ইপিক গ্রুপের মতো সমাজের বিত্তবানদেরও নিজ নিজ অবস্থান থেকে হতদরিদ্র মানুষের পাশে দাঁড়ানো উচিত। মহতী উদ্যোগের জন্য ইপিক গ্রুপের মালিকপক্ষ ও কর্মকর্তাদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close