নারায়ণগঞ্জরাজনীতি

আওয়ামীলীগের যুব ও ক্রীড়া উপ কমিটির সদস্য মনোনীত হওয়ায় অয়ন ওসমানকে মতির শুভেচ্ছা

প্রেস বিজ্ঞপ্তি : আওয়ামী লীগের যুব ও ক্রীড়া উপ-কমিটিতে সদস্য মনোনীত হওয়ায় নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ.কে.এম শামীম ওসমানের সুযোগ্য সন্তান, তরুণ্যের অহংকার এ.কে.এম অয়ন ওসমানকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সদস্য, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের নাসিক ৬নং ওয়ার্ড কাউন্সিলর ও সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের সংগ্রামী সভাপতি মো: মতিউর রহমান মতি।

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে শনিবার এ কমিটির অনুমোদন দেয়া হয়। দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

শনিবার (১০ ফেব্রুয়ারী) রাতে অয়ন ওসমান কে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে গণমাধ্যমে প্রেরিত এক বার্তায় কাউন্সিলর মতিউর রহমান বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শের অনুপ্রাণিত দল বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি আমরা চিরকৃতজ্ঞ।’ সেই সাথে ধন্যবাদ জানাচ্ছি দলের সাধারণ সম্পাদক, সড়ক, পরিবহণ ও সেতুমন্ত্রী জনাব ওবায়দুল কাদের এমপিকে,’ আমাদের নারায়ণগঞ্জের তারুণ্যের অহংকার এ.কে.এম অয়ন ওসমানকে আওয়ামী লীগের যুব ও ক্রীড়া উপকমিটির সদস্য নির্বাচিত করায়।

কাউন্সিলর মতি, অয়ন ওসমানের উত্তরোত্তর আরও অগ্রগতি উজ্জ্বল ভবিষ্যত কামনা সহ মহান আল্লাহর দরবারে তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

তিনি আরও বলেন, অয়ন ওসমান একজন তরুণ উদ্যোক্তা হিসাবে সব সময়ই অসহায় দরিদ্র মানুষের পাশে থেকে আর্থিক সাহায্য সহযোগিতা করে আসছেন। করোনাকালীন সময়ে দেশের সাধারণ জনগণ যখন ঘরবন্দি অবস্থায়, তখন তার নিজস্ব অর্থায়নে নারায়ণগঞ্জ শহরে তিন হাজার পরিবারের মাঝে নিত্যপ্রয়োজনীয় দ্রব্য এবং খাদ্যসামগ্রী বিতরণ করেন এবং ডিএনডি এলাকার মানুষ যখন জলাবদ্ধতার কারণে ঘর থেকে বের হতে পারছিলেন না, ঠিক সেই সময়ে ডিএনডি এলাকার মানুষের পাশে শুভেচ্ছা দূত হিসাবে হাজির হন অয়ন ওসমান। পাঁচ হাজার পরিবারের মাঝে নিজ হাতে তুলে দেন নিত্য প্রয়োজনীয় দ্রব্য ও খাদ্যসামগ্রী। নারায়ণগঞ্জ সরকারি তোলারাম কলেজ ও বিশ্ববিদ্যালয়ে ছাত্রছাত্রীদের জন্য ফ্রি ওয়াইফাই জোন তৈরি করেন।

অয়ন ওসমান কঠোর পরিশ্রম দিয়ে তিনি বহু তরুণকে স্বল্প সময়ে তাদের নিজ স্বপ্ন বাস্তবায়নে সুযোগ তৈরি করে দিয়েছেন। নারায়ণগঞ্জে ছাত্র সমাজে ব্যাপক জনপ্রিয় নাম অয়ন ওসমান। এক যুগেরও বেশি সময় ধরে নারায়ণগঞ্জ ছাত্রলীগ সুশৃঙ্খলভাবে পরিচালিত হওয়ার নেপথ্যে রয়েছেন অয়ন ওসমান। অয়ন ওসমানের দিক-নির্দেশনায় নারায়ণগঞ্জ জেলা ও মহানগর ছাত্রলীগ রাজনীতির মাঠে প্রশংসনীয় ভূমিকা রাখছে। অয়ন ওসমানের দিক নির্দেশনা অনুযায়ী কোন রকম বিতর্কিত কর্মকান্ডে জড়ানো ছাড়াই নারায়ণগঞ্জ ছাত্রলীগ পরিচালিত হয়ে আসছে। ছাত্রলীগের মাধ্যমে সাধারণ শিক্ষার্থী, মেধাবী শিক্ষার্থীদের সহযোগীতার হাত বাড়িয়ে দিচ্ছেন অয়ন ওসমান। এমনকি অসুস্থ্য শিক্ষকদের পাশে দাড়াচ্ছেন তিনি। নারায়ণগঞ্জ-৪ আসনে আওয়ামীলীগ থেকে আমাদের অভিভাবক আলহাজ্ব একেএম শামীম ওসমান ভাইয়ের যোগ্য উত্তরসূরী হিসেবে এমপি হিসেবে ওসমান পরিবারের ভবিষ্যৎ কান্ডারী অয়ন ওসমান প্রতিষ্ঠিত হবেন বলে আমি আশাবাদী।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close