নারায়ণগঞ্জ

বকেয়া বেতনের দাবীতে না’গঞ্জে রুপসী গার্মেন্টসের শ্রমিকদের মানববন্ধন ও বিক্ষোভ অনুষ্ঠিত

নিজস্ব সংবাদদাতা: তিন মাসের বকেয়া বেতনের দাবীতে নারায়ণগঞ্জে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে রুপসী গার্মেন্টসের শ্রমিক-কর্মচারীবৃন্দ।
শনিবার (১০ ফেব্রুয়ারী) সকাল ১১টায় নগরীর চাষাঢ়ায় অবস্থিত নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন করে বেতন বঞ্চিত শ্রমিকবৃন্দ। পরে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে পুরো শহর প্রদক্ষিণ করে ২নং রেলগেট হয়ে চাষাঢ়াস্থ কেন্দ্রীয় শহীদ মিনারে এসে শেষ হয়।
এসময় রূপসী গার্মেন্টসের শ্রমিক রোজিনা’র সভাপতিত্বে উক্ত মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন- ফতুল্লা থানা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন- ইউনাইটেড ফেডারেশন অব গার্মেন্টস ওয়ার্কার্স নারায়ণগঞ্জ জেলার সাধারণ সম্পাদক কবির হোসেন রাজু।
ইউনাইটেড ফেডারেশন অব গার্মেন্টস ওয়ার্কার্স নারায়ণগঞ্জ জেলার যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল ইসলাম’র সঞ্চালনায় মানববন্ধনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- ফতুল্লা থানা শাখার সহ-সভাপতি অহিদুর রহমান, বাংলাদেশ আন্তঃ জিলা ট্রাক কাভার্ড ভ্যান মিনিট্রাক চালক শ্রমিক ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির সদস্য ফারুক আকন, ইউনাইটেড ফেডারেশন অব গার্মেন্টস ওয়ার্কার্স নারায়নগঞ্জ জেলার সাংগঠনিক সম্পাদক লিটন সিকদার, শ্রমিক নেতা সালাউদ্দিন, রুপসী গার্মেন্টসের শ্রমিক রাজিয়া, তামিম সহ অন্যান্য নেতা-কর্মীরা।
এসময় বক্তারা দ্রুত অনতিবিলম্বে শ্রমিকদের বেতন পরিশোধ না করলে বৃহত্তর আন্দোলনের মাধ্যমে নারায়ণগঞ্জ শিল্প নগরীকে অচল করে দেয়ার হুশিয়ারী দেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close