অপরাধসোনারগাঁও

সোনারগাঁয়ে মাছ বিক্রেতাকে মারধরের অভিযোগ

সোনারগাঁয়ে মাছ কেনা-বেচাকে কেন্দ্র করে এক মাছ বিক্রেতাকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের লোকজন উপর। শনিবার (২৮ জানুয়ারি) সোনারগাঁও উপজেলার বৈদ্যের বাজার মাছ ঘাট এলাকায় ওই ঘটনা ঘটে।

আহত মাছ বিক্রেতা নাম কমল বর্মন (৫২)। সে বৈদ্যের বাজার গ্রামের গৌরাঙ্গ কর্মনের ছেলে। এ ঘটনায় সোনারগাঁ থানায় তিন জনের নাম উল্লেখ করে অভিযোগ করেছেন তিনি।

অভিযোগ সূত্রে জানা যায়, দুপুর ১টায় কমল বর্মনের ছোট ভাই নির্মলের সাথে মাছ কেনাবেচা নিয়ে কথা কাটাকাটি হয় একই এলাকার উজ্জল নামের এক যুবকের সাথে। এক পর্যায়ে উজ্জল তাকে মারধর করে। খবর পেয়ে ছোটভাই বাচাঁতে গেলে কমল বর্মনকে বাঁশের লাঠি দিয়ে পিটিয়ে আহত করে উজ্জ্বলসহ তার সাথে থাকা হামিদ ও ফরহাদ। এসময় মাছ ব্যবসায়ীর সাথে থাকা টাকা লুট করে নিয়ে যায় তারা। আহত কমল বর্মনের চিৎকার শুনে অন্য মাছ ব্যবসায়ীরা গিয়ে তাকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে চিকিৎসা করায়। ঘটনার খবর পর বৈদ্যের বাজার মাছ ব্যবসায়ীদের সহযোগিতায় থানায় অভিযোগ করেন কর্মল।

সোনারগাঁ থানার ইন্সপেক্টর (তদন্ত) আহসান হাবিব জানান, অভিযোগ পেয়ে পুলিশ ঘটনার তদন্তে গেছে। তদন্ত অনুযায়ী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close