অপরাধসিদ্ধিরগঞ্জ

৪ নং ওয়ার্ডে ভূমিদস্যু আলাউদ্দিনের বেপরোয়া দখলবাজি, থানায় অভিযোগ

 

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধিঃ সিদ্ধিরগঞ্জ থানাধীন নাসিক ৪ নং ওয়ার্ডে সাবেক কাউন্সিলর নুরুদ্দিনের ভাই পরিচয়দানকারী আলাউদ্দিনের বিরুদ্ধে জমি দখলের অভিযোগ উঠেছে।

জানা গেছে গত ২০/০৯/২০২৪ ইং তারিখে সকাল ৯ টায় আটি ওয়াবদা কলোনি বউবাজার এলাকায় সন্ত্রাসীদের নিয়ে বউবাজার এলাকার মৃত জলিল মোল্লার পুত্র আলাউদ্দিন জমি দখলের চেষ্টা করে।

ভুক্তভোগী মাসুদ রানা জানান, বিজ্ঞ আদালত নারায়ণগঞ্জে মামলাধীন আটি মৌজস্থিত সি এস ও এস এ ৫০৯ নং দাগের নালিশা ভূমিতে আলাউদ্দিন মোল্লা অবৈধভাবে বাড়ি-ঘর উঠাতে চায়। আমি বাধা দিলে আমাকে মারধর করে ও প্রাণ নাশের হুমকি দুমকি প্রদান করে। নিরুপায় হয়ে আমি সিদ্ধিরগঞ্জ থানায় আলাউদ্দিনের বিরুদ্ধে অভিযোগ করি। সিদ্ধিরগঞ্জ থানার এসআই আব্দুর রউফের নিকট অভিযোগটি তদন্তে রয়েছে ।

মাসুদ রানা আরো বলেন, আওয়ামী সরকারের আমলে সাবেক কাউন্সিলর শাহজালাল বাদলের পিতা নুর সালামের দাপটে আলাউদ্দিন গংরা গত ২০১৮ সনে আদালতে মামলাধীন উক্ত ভূমি দখল করতে আসলে এবং চাঁদা দাবি করলে আমার পিতা সাত্তার মোল্লা বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় আলাউদ্দিন গংদের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা দায়ের করে। মামলাটি এজহারভুক্ত হয়। মামলা নং ৮৭/১৮ স্মারক নাম্বার ২০৭ তারিখ ০৬/০৫ ২০১৮ । সে সময় তাদের ভূমিদস্যুতার বিরুদ্ধে আমরা সাংবাদিক সম্মেলন করি। যা বিভিন্ন পত্রপত্রিকায় সংবাদ প্রকাশিত হয়ে এলাকাবাসীর দৃষ্টিগোচর হয়। আলাউদ্দিন গংদের বিরুদ্ধে নিন্দার ঝড় ওঠে। ৫ ই আগস্ট এর পর থেকে ছাত্র জনতার আন্দোলনের সুফল ভোগ করার জন্য আওয়ামী লীগের বোল পাল্টিয়ে নব্য বিএনপি সেজে আলাউদ্দিন আবারও বেপরোয়া হয়ে উঠেছে।

এলাকাবাসী জানান, নিরীহ ও শান্তি প্রিয় মাসুদ রানার পরিবারের বিরুদ্ধে মিথ্যাচার ও কুৎসা রটাচ্ছে আলাউদ্দিন মোল্লা। যা মোটেই সত্য নয়। আলাউদ্দিনের বিরুদ্ধে থানায় মাদকের অভিযোগ রয়েছে। সে একাধিকবার জেল খেটেছে। বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে হত্যা মামলার আসামি হাজী নুরুদ্দিনের সহায়তায় ও রাজনৈতিক প্রভাব খাটিয়ে অন্যের জমি বেদখল করতে যাচ্ছে।

এ বিষয়ে আলাউদ্দিন মোল্লার সাথে ফোনে যোগাযোগ করা হলে তাকে পাওয়া যায়নি।

ভূমিদস্য ও চাঁদাবাজ মুক্ত ৪ নং ওয়ার্ড গড়ে তোলার জন্য এলাকাবাসী আলাউদ্দিন মোল্লার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণে প্রশাসন ও যৌথ বাহিনী হস্তক্ষেপ কামনা করেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close