নারায়ণগঞ্জবরিশাল বিভাগ

নিহতদের পরিবারের খোঁজ নিতে সিদ্ধিরগঞ্জের বিএনপি নেতা বরিশালে

নারায়ণগঞ্জ প্রতিনিধি :

জাতীয়বাদী দল বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে বৈষম্যবিরোধী আন্দোলন চলাকালীন সময়ে বরিশাল জেলার মৃত্যুবরণ করা ব্যক্তিদের পরিবারকে সহমর্মিতা জানাতে গিয়েছেন সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সাধারণ সম্পাদক ইকবাল হোসেন। কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দের সঙ্গে তার এ সফর।

জানা গেছে, ছাত্র-জনতার আন্দোলনে ঢাকা এবং বরিশালে বসবাসকারী বরিশালের বাসিন্দাদের মধ্যে যাদের মৃত্যু হয়েছে তাদের পরিবারের সদস্যদের খোঁজখবর নিতে  বিএনপির কেন্দ্রীয় কমিটির যুগ্ম-মহাসচিব আব্দুস সালাম আজাদ এবং জাতীয় নির্বাহী কমিটির বরিশাল বিভাগীয় সহ-সাংগঠনিক আকন কুদ্দুসসহ একটি প্রতিনিধি দল বরিশাল  গিয়েছেন। কেন্দ্রীয় এই নেতাদের সফর সঙ্গী হয়েছেন সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সাধারণ সম্পাদক ইকবাল হোসেন। সেখানে তারা নিহতদের পরিবারের সঙ্গে দেখা করে খোঁজখবর নেয়৷ এবং শহীদদের কবর জিয়ারত করেন।

সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সাধারণ সম্পাদক ইকবাল হোসেন বলেন, শেখ হাসিনা দেশ ছেড়ে পালিয়েছেন। তিনি যে হত্যাগুলো করিয়েছেন তাকে সব হত্যার বিচারের আওতায় আসতে হবে। আ:লীগের অনেক নেতাকর্মী এখনো বাংলাদেশেই অবস্থান করছে তাদের বিচার করতে হবে। আমরা অন্তর্বতীকালীন সরকারের কাছথেকে দাবি জানাই তারা অতি শীঘ্রই একটু নির্বাচনের ব্যবস্থা করুক।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close