অপরাধসিদ্ধিরগঞ্জ

সিদ্ধিরগঞ্জের চিহ্নিত মাদক কারবারি আশরাফ গ্রেপ্তার

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থেকে চিহ্নিত অপরাধীকে ও মাদক কারবারি আশরাফ ওরফে আসাদকে গ্রেপ্তার করছে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।
সোমবার রাত সাড়ে ১১ টায় (নাসিক) ২ নং ওয়ার্ডস্থ তার নিজ বাসা থেকে গ্রেপ্তার করা হয় তাকে। গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ ডিবি পুলিশের উপপরিদর্শক (এসআই) পলাশ কান্তি রায়। গ্রেপ্তারকৃত ওই ব্যক্তি মিজমিজি দক্ষিণপাড়া এলাকার মৃত বশির উদ্দিনের ছেলে।
স্থানীয় এলাকাবাসীর থেকে জানা গেছে, গ্রেপ্তারকৃত আসামি আশরাফ ওরফে আসাদ দীর্ঘদিন ধরে ওই এলাকার মাদকের রমরমা কারবার করে আসছিল। মাদক কারবারের পাশাপাশি সে গোয়েন্দা (ডিবি) পুলিশের সোর্স হিসেবেও কাজ করেছেন। সে সুবাদে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের সঙ্গে তার সুসম্পর্কের রয়েছে এমন কথা প্রচার করে অসহায় ও নিরিহ ব্যক্তিবর্গদের বিভিন্নভাবে হয়রানির মাধ্যমে অর্থ আদায় করা ছিলো তার মূল কাজ।
স্থানীয়রা আরও জানান, চিহ্নিত এই ভয়ংকর অপরাধী ফতুল্লা থানায় দায়েরকৃত একটি অস্ত্র ও ডাকাতি মামলায় এক টানা ১৪ বছর জেল হাজত খেটেছেন। তবে, জেল থেকে বের হয়েও তার অপরাধের ধার কমেনি। বরং আরও বেশি ভয়ংকর অপরাধে নিজেকে প্রতিষ্ঠিত করার চেষ্টা করেছে তিনি। শুধু মাদক ব্যবসা বা সোর্সই কাজই নয়! এই আসামি নিজেকে আইজিপিসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাদের আত্মীয়স্বজন দাবি করে এলাকাজুড়ে ত্রাসের রাজত্ব কায়েম করে আসছিল। তার গ্রেপ্তারের খবরে ওই এলাকায় স্বস্তি ফিরে এসেছেন।
এ বিষয়ে নারায়ণগঞ্জ গোয়েন্দা (ডিবি) পুলিশের ইনচার্জ আমিনুল ইসলাম জানান, আশরাফকে গ্রেপ্তার করা হয়েছে। তবে তার বিরুদ্ধে সুনির্দিষ্ট কোনো অভিযোগ পাওয়া যায়নি। আসামিকে আদালতে পাঠানো হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close