বিনোদন

মালাইকা আরোরা ও অর্জুন কাপুরের প্রেমে ফাটল

সাধারণ প্রেম কাহিনীর থেকে অনেকটাই অন্যরকম মালাইকা আরোরা ও অর্জুন কাপুরের প্রেমের গল্প। আরবাজ খানের সঙ্গে বিবাহিত থাকাকালীনই মালাইকার সঙ্গে অর্জুনের সম্পর্কের কথা প্রকাশ্যে আসে। কিন্তু সেই সময় সেই সম্পর্কের কথা অস্বীকার করেন তারা। এরপর আরাবাজের সঙ্গে বিচ্ছেদের পরে সোশ্যাল মিডিয়ায় অর্জুনের সঙ্গে তার সম্পর্কের কথা স্বীকার করেন মালাইকা। তবে এবার সেই সম্পর্কেও দেখা দিল ফাটল।

বুধবার (২৬ জুন) অর্জুনের জন্মদিন, তাই অভিনেতার জুহুর বাড়িতে ছিল মধ্যরাতের পার্টি। সেই পার্টিতে অর্জুনের বোন জাহ্নবী কাপুর, শানায়া কাপুর এবং মোহিত মারওয়াহকে আসতে দেখা যায়। অর্জুনের সহ-অভিনেতা বরুণ ধাওয়ান ও তার স্ত্রী নাতাশা দালালকেও আসতে দেখা যায় বার্থডে পার্টিতে। অন্যদিকে আদিত্য রায় কাপুর তার ঘনিষ্ঠ বন্ধুকে শুভেচ্ছা জানাতে একাই এসেছিলেন। এমনকি সঞ্জয় কাপুর এবং তার স্ত্রী মাহিপ কাপুরকেও অভিনেতার অ্যাপার্টমেন্টের বাইরে দেখা যায়। তবে দেখা মিলে না মালাইকা আরোরার। সেখান থেকেই শুরু জল্পনা।

গত মাসে, অর্জুন এবং মালাইকা ব্রেকআপের গুঞ্জন ছড়িয়ে পড়েছিল। তাদের একজন ঘনিষ্ঠ ব্যক্তি সংবাদমাধ্যমে দাবি করেন, ‘মালাইকা আর অর্জুন যৌথ সিদ্ধান্তেই একে অপরের থেকে আলাদা হয়েছেন। আর এই খারাপ সময়ে তারা চুপ থাকার সিদ্ধান্ত নিয়েছেন। তারা চায়নি কোনও তৃতীয় ব্যক্তি তাদের মধ্যে আসুক বা সম্পর্ক নিয়ে কথা বলুক।’

সেই ঘনিষ্ঠ ব্যক্তি আরও বলেন, ‘তাদের মধ্যে একটা দীর্ঘদিনের সুন্দর সম্পর্ক ছিল, যেটা দুঃখজনকভাবে এখন অন্যখাতে বইছে। তার মানে এই নয় যে তাদের মধ্যে কোনও খারাপ সম্পর্ক তৈরি হয়েছে। ওদের একে অপরের প্রতি খুবই সম্মান রয়েছে। এমনকী তারা একে অপরের শক্তি। বছরের পর বছর সেই সম্মানের জায়গাটা অটুট।  যদিও মালাইকা-অর্জুন নিজেদের সম্পর্ক নিয়ে খুব সিরিয়াস ছিল।

যদিও মালাইকার ম্যানেজার এই গুজব অস্বীকার করে আশ্বস্ত করেন যে তারা একসঙ্গে আছেন। সবটাই গুজব। তবে জন্মদিনের মতো বিশেষ মুহূর্তে অর্জুনের পাশে মালাইকার অনুপস্থিতি সত্যিই সন্দেহ জাগাচ্ছে ফ্যানেদের মনে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close