নারায়ণগঞ্জ

পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন থানা তাঁতীলীগের আহবায়ক লিটন আহাম্মেদ

প্রেস বিজ্ঞপ্তি: মুসলমানদের অন্যতম বৃহত্তম ধর্মীয় উৎসব পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে নারায়ণগঞ্জ জেলার তথা সমগ্র দেশের জাতি ধর্ম বর্ণ নির্বিশেষে সকল মানুষদের প্রতি ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সিদ্ধিরগঞ্জ থানা তাঁতীলীগের সংগ্রামী আহবায়ক লিটন আহাম্মেদ।

তাঁতীলীগ নেতা লিটন আহাম্মেদ ঈদ শুভেচ্ছা জানিয়ে বলেন, ‘ঈদ সব শ্রেণী-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। এদিন ধনী-গরীব নির্বিশেষে সবাই এক কাতারে শামিল হন এবং ঈদের আনন্দকে ভাগাভাগি করে নেন। শান্তিপূর্ণ ও সৌহার্দ্যময় সমাজ গঠনে ঈদ-উল-ফিতরের আবেদন তাই চিরন্তন। প্রতিবছর ঈদ আসে আমাদের জীবনে আনন্দ আর সীমাহীন প্রেম প্রীতি ও কল্যাণের বার্তা নিয়ে৷ তাই এ ঈদ-উল-ফিতর সকল কালিমা আর কলুষতাকে ধুয়ে মুছে হিংসা বিদ্বেষ ভুলে পরস্পরকে ভালোবাসা ও প্রীতির বন্ধনে আবদ্ধ করে।

তিনি আরও বলেন, ‘ঈদ হল খুশি আর আনন্দের উৎসব। শান্তি সম্প্রীতির উৎসব, তিনি আগামী দিনেও সকলের মাঝে এই শান্তি সম্প্রীতি বজায় থাকুক এই কামনা করেন’। ঈদ-উল-ফিতর আমাদের একটি সুন্দর ও সমৃদ্ধ সমাজ গঠনে উদ্ধুদ্ধ করবে বলে তিনি আশা প্রকাশ করেন। ঈদ আনন্দে সবার জীবনে ভরে উঠুক এই প্রত্যাশায় নারায়ণগঞ্জ জেলার তথা সমগ্র দেশের জাতি ধর্ম বর্ণ নির্বিশেষে সকল মানুষদের ও তাঁতীলীগের সকল ইউনিটের নেতৃবৃন্দের প্রতি ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান। ঈদ মোবারক।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close