সিদ্ধিরগঞ্জ

সিদ্ধিরগঞ্জে চার শতাধিক পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ

 

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি : পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সিদ্ধিরগঞ্জে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ কেন্দ্রীয় কমিটির উপ প্রচার সম্পাদক ও নাসিক ৬নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আকতার হোসেনের উদ্যোগে সাড়ে চার শতাধিক অসহায় দরিদ্র পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার (০৮ এপ্রিল) বিকেলে সিদ্ধিরগঞ্জের সুমিলপাড়া এলাকায় তার নিজ অফিস কার্যালয়ের সামনে অসহায় পরিবারের মাঝে ঈদসামগ্রী বিতরণ করা হয়।

ঈদ সামগ্রীর মধ্যে ছিল সেমাই, চিনি, দুধ সহ অন্যান্য পণ্য।

এসময় ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের সভাপতি ও নাসিক ৬নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মতিউর রহমান মতি। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের সদস্য ও সুমিলপাড়া ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক খন্দকার মানিক মাষ্টার, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক জোবায়ের আলম হীরা, আওয়ামী লীগ নেতা আব্দুল হামিদ প্রমুখ।

এসময় আকতার হোসেন বলেন, আমাদের চারপাশের মানুষ কীভাবে ঈদ করবে, করতে পারছে কিনা, তা দেখা আমাদের সকলের দায়িত্ব। সামর্থ্য থেকে নিজে ভালো থেকে প্রতিবেশীদের খবর না নিয়ে মানুষের পরিচয় বহন করাটা লজ্জার। তাই মানবিক দৃষ্টিকোণ ঈদের খুশি সকলের সাথে ভাগাভাগি করার আত্মতৃপ্তি থেকে এ ধরনের উদ্যোগ আমি প্রতিবারেই নিয়ে থাকি। এবারও তার ব্যতিক্রম নয়। এ ধারা আগামীতেও অব্যাহত থাকবে বলে তিনি জানান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close