নারায়ণগঞ্জরাজনীতি

এমপি শামীম ওসমানের জন্মদিনে লিটন আহাম্মেদ এর শুভেচ্ছা

প্রেস বিজ্ঞপ্তি : নারায়ণগঞ্জ-৪ আসনের মাননীয় সংসদ সদস্য জননেতা আলহাজ্ব একেএম শামীম ওসমান ৬৩ বছরে পা দিয়েছেন। ইতোমধ্যে শেষ হয়েছে তার জীবনের ৬২টি বছর। আজ বুধবার ২৮ ফেব্রুয়ারী তাঁর ৬৩তম জন্মদিন। প্রিয় নেতা শামীম ওসমানের জন্মদিনে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সিদ্ধিরগঞ্জ থানা তাঁতীলীগের আহবায়ক লিটন আহাম্মেদ।

জননেতা একেএম শামীম ওসমানের জন্মদিনে গণমাধ্যমকে দেয়া এক প্রতিক্রিয়ায় শামীম ওসমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন তিনি।

লিটন আহাম্মেদ বলেন, নারায়ণগঞ্জ একটি আলোচিত জেলা, এই জেলাকে দেশের শীর্ষ স্থানে নিয়ে আসার জন্য শামীম ওসমান প্রতিনিয়ত কাজ করছেন। শামীম ওসমান নারায়ণগঞ্জের গর্ব। শুধু নারায়ণগঞ্জে নয়, শামীম ওসমান সারাদেশে অনন্য এক নেতা। আমরা এমন নেতার সান্নিধ্য পেয়ে ধন্য। আজ এই সুযোগ্য নেতার জন্য নারায়ণগঞ্জে মেডিকেল কলেজ হচ্ছে। টানবাজার পতিতাপল্লী উচ্ছেদ, চলমান ডিএনডি প্রকল্প, নারায়ণগঞ্জের ডিজিটাল টেলিফোন, লিংক রোড নির্মাণ, খান সাহেব ওসমান আলী স্টেডিয়াম, সিদ্ধিরগঞ্জে গ্যাস সমস্যার সমাধান, বক্তাবলীতে বিদ্যুৎ সংযোগ, তোলারাম কলেজে অনার্স মাস্টার্স কোর্স চালু, রাস্তাঘাটের ব্যাপক উন্নয়ন, নতুন আদালত ভবন, জেলা কারাগার নির্মাণ শামীম ওসমানের বড় কাজগুলোর অন্যতম। তিনি নারায়ণগঞ্জ বাসীর জন্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন।শামীম ওসমানের নিঃস্বার্থ সেবা এবং অবিশ্বাস্য অবদান নারায়ণগঞ্জ বাসী কখনই ভুলবে না। আমরা তার দীর্ঘায়ু কামনা করছি। সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করি বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মানে শেখ হাসিনার নেতৃত্বে যাতে শামীম ওসমান কাজ করতে পারেন। আমরা প্রিয় শামীম ওসমান ভাই কে মন্ত্রী হিসেবে দেখতে চাই।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close