বন্দর

আওয়ামী লীগ পুনরায় ক্ষমতায় এলে নবীগঞ্জ সেতুর আশ্বাস সেলিম ওসমানের

আওয়ামীলীগ সরকার পুনরায় ক্ষমতায় এলে নারায়ণগঞ্জে শীতলক্ষ্যা নদীর উপর আরেকটি সেতু নির্মানের আশ্বাস দিয়েছেন জাতীয় পাটির সংসদ সদস্য সেলিম ওসমান।

বৃহস্পতিবার (২৪ আগস্ট).দুপুরে জেলার বন্দর উপজেলায় নবীগঞ্জ গার্লস স্কুল এন্ড কলেজে নবনির্মিত ষষ্ঠ তলা ভবনের উদ্বোধন অনুষ্ঠানে তিনি এই আশ্বাস দেন।

নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য ও বিকেএমইএ’র সভাপতি সেলিম ওসমান জানান, করোনা মহামারি ও রাশিয়া-ইউক্রেন যুদ্ধের কারণে তার নির্বাচনী এলাকা বন্দর উপজেলা  উন্নয়নের অনেক কাজ পিছিয়ে গেছে। তবে পুনরায় নির্বাচিত হলে নবীগঞ্জ এলাকায় শীতলক্ষ্যা নদীর উপর নতুন সেতু নির্মানসহ অসম্পূর্ণ কাজগুলো দ্রুত শেষ করবেন। পাশাপশি বন্দর গার্লস স্কুলটিকে সরকারিকরণ করে শিক্ষার মান উন্নয়নে আরও নানা পদক্ষেপ গ্রহণের আশ্বাস দেন সংসদ সদস্য সেলিম ওসমান।
তিনি বলেন, আগামিতে এম।অই হই ন্মবা না হই সেই চিন্তা করি না। অতীতে আমার বড় ভাই প্রয়াত সংসদ সদস্য নাসিম ওসমানের পেছনে থেকে যেভাবে জনগণের জন্য কাজ করেছি, ভবিষ্যতে কোন ভালো মানুষ এম পি  হলে ঠিক সেইভাবে তার পেছনে থেকে জনগণের সেবা করবো।

বন্দর গার্লস স্কুল এন্ড কলেজের সভাপতি আতাউর রহমান মুকুলের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, সংসদ সদস্য সেলিম ওসমানের সহধর্মিনী নাসরিন ওসমান, বন্দর উপজেলা চেয়ারম্যান এম এ রশিদ, বন্দর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এহসান উদ্দিন, সিটি কর্পোরেশনের ওয়ার্ড কাউন্সিলর আবুল কাউছার আশা ও বিদ্যালয়টির প্রধান শিক্ষক সায়মা খানম প্রমূখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close