নারায়ণগঞ্জরাজনীতি

নারায়ণগঞ্জে আর লাঙ্গলের প্রার্থী চাই না :জেলা আ.লীগের সভাপতি আবদুল হাই

নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আবদুল হাই বলেছেন, গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে কাজিম উদ্দিন প্রধানকে ফেল করানো হয়েছে। যদি নৌকার এমপি থাকতো তাহলে কাজিম উদ্দিন প্রধান ফেল করতো না। কাজিম উদ্দিন প্রধানকে পরিকল্পিত ভাবেই ফেল করানো হয়েছে। তার আমরা সবকিছুই জানি।

 

আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারও নারায়ণগঞ্জের ৫টি আসনে নৌকার প্রার্থী চাই। আমরা আর ছাড় দিবো না। নারায়ণগঞ্জে আমরা আর লাঙ্গলের প্রার্থী চাই না। যদি জাতীয় পার্টিকে ছাড় দিতে হয় তাহলে অন্য কোনো জেলায় দেওয়া হোক নারায়ণগঞ্জে আর না।  নারায়ণগঞ্জে ৫টি আসনে নৌকার এমপি থাকলে সব গুলো ইউনিয়ন পরিষদেও নৌকার চেয়ারম্যান নির্বাচিত হবে।

শনিবার (১৯ মার্চ) বিকেলে বন্দর উপজেলাধীন সাবদি-হাজরাদিস্থ কাজমি ফাস্ট ফুড এন্ড চাইনিজ রেস্টুরেন্টে কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে বন্দরে কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে আলোচনা সভা, কেক কাটা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আবদুল হাই বলেন, আর অল্প কিছু দিনের মধ্যেই বন্দর উপজেলা আওয়ামীলীগের পূর্নাঙ্গ কমিটি গঠন করা হবে। আপনাদের সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। যাতে কোনো কাউয়া হাইব্রিড ও দলের অনুপ্রবেশকারীরা কমিটিতে না আসতে পারে সে বিষয়ে সবাইকে নজর রাখতে হবে।

কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আক্তার হোসেন বিএ’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মো. আবদুল হাই, প্রধান আলোচক বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন প্রধান, বিশেষ অতিথি নারায়ণগঞ্জ সদর থানা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সম্পাদক জসিম উদ্দিন আহমেদ, আওয়ামী লীগ নেতা ইসতিয়াক উদ্দিন জারজিস, পিয়ার জাহান ভূঁইয়া, ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি কামরুল হাসান জজ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শাহাবুদ্দিন ঢালী, আওয়ামী লীগ নেতা আসাদুল্লাহ মাষ্টার, মেহেদী হাসান সোহেল, মো. শাহজাহান। এছাড়াও আরও উপস্থিত ছিলেন, আওয়ামীলীগ নেতা গোবিন্দ বাবু, আওয়ামীলীগ নেতা হান্নান প্রধান, আক্তার সজল, কৃষক লীগের আহ্বায়ক জবেদ আলী, যুগ্ম আহ্বায়ক আব্দুল আলীম প্রধান, যুবলীগের সাধারণ সম্পাদক মোক্তার হোসেন, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন, শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মোঃ হারুন প্রধান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close