আইন ও অধিকারনারায়ণগঞ্জ

নারায়ণগঞ্জ  শহরের ডালপট্টিতে জোড়াখুনের ঘটনায় ৩ দিনের রিমান্ডে ঘাতক জুবায়ের

নারায়ণগঞ্জ  শহরের ডালপট্টিতে মঙ্গলবার (১ মার্চ) দুপুর আড়াইটার দিকে মা রুমা চক্রবর্তী (৪৬) ও মেয়ে রিতু চক্রবর্তী (২২)কে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জোবায়ের নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

নিহত রুমা চক্রবর্তীর স্বামী রাম প্রসাদ জানান, ‘আমার মেয়ে ছয় মাসের অন্ত:সত্বা ছিল। অন্যের মুখে জানতে পারি তাদের উপর হামলা হয়েছে।’

মা-মেয়েকে কুপিয়ে হত্যার ঘটনায় গ্রেপ্তার আল জুবায়ের স্বপ্নীলকে জিজ্ঞাসাবাদের জন্য ৩ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

নারায়ণগঞ্জ বিচারক হাকিম আদালতে আসামীকে উঠিয়ে বুধবার (২ মার্চ) বিকেলে ১০ দিনের রিমান্ড আবেদন করেন। পরে বিচারক মোহাম্মদ নূর মহসিন তাকে জিজ্ঞাসাবাদের জন্য ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ডের বিষয় স্বীকার করে নারায়ণগঞ্জ আদালত পুলিশের পরির্দশক মো. আসাদুজ্জামান।

এর আগে জোড়া খুনের অভিযোগ এনে নিহত রুমা চক্রবর্তীর স্বামী ও নিহত ঋতু চক্রবর্তীর বাবা রামপ্রসাদ ৩০২ ধারায় মামলা দায়ের করেন। তাতে একমাত্র আসামি করা হয় আল জুবায়ের স্বপ্নীলকে।

গ্রেপ্তারকৃত জুবায়ের নগরীর পাইকপাড়ার আলাউদ্দিন মিয়ার ছেলে।

মামলার এজাহারের বাদী উল্লেখ করেন, ১ মার্চ বাদী ও তার ছেলে বাহিরে ছিলেন। বেলা আড়াইটার দিকে খবর পান, তাদের ফ্ল্যাট যে ভবনে, সেটির নিচে অনেক লোক জড়ো হয়েছেন। তিনি গিয়ে দেখেন অন্য ফ্ল্যাটের লোকজন বের হয়ে ভবনের ফটক বাইরে থেকে তালা দিয়ে রেখেছে। ভেতর থেকে তার ছেলে হৃদয়ের স্ত্রী ফারজানা আক্তার শিলা চিৎকার করছেন। কী হয়েছে জানতে চাইলে শিলা বাদীকে জানান, তাদের ফ্ল্যাটে ঢুকে এক যুবক রুমা ও ঋতুকে ছুরি দিয়ে কুপিয়েছে। শিলাকে হত্যার জন্য রান্নাঘরে বঁটি হাতে নেন হামলাকারী। তবে শিলা কৌশলে সেই বঁটি ছিনিয়ে নিয়ে ফ্ল্যাট থেকে বের হয়ে নিচে নামেন। হামলাকারী যুবক তাকে ধাওয়া করে নিচে নামে, তবে ততক্ষণে ভবনের অন্য লোকজন টের পেয়ে বাইরে থেকে ফটক আটকে দেয়। ওই যুবক ফের ছয়তলার ফ্ল্যাটটিতে ফিরে যায়। শিলার কাছ থেকে শুনে তিনি স্ত্রী রুমার মোবাইল ফোনে কল করলে তা রিসিভ করেন ওই যুবক। টাকা-গয়না কোথায় আছে জানতে চান। পরিচয় জানতে চাইলে তিনি ফোন কেটে দেন। ততক্ষণে পুলিশ সেখানে উপস্থিত হয়। পুলিশসহ তিনি ফ্ল্যাটে গিয়ে ওই যুবককে আটক করেন। উদ্ধার করা হয় মরদেহ দু’টি।

ঘটনাস্থলেই জিজ্ঞাসাবাদে ওই যুবক নিজেকে জুবায়ের বলে পরিচয় দেন।

নারায়ণগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহ জামান জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জুবায়ের হত্যার কথা স্বীকার করেছেন। রিমান্ডে এনে কেন হত্যা করলো ও আরও কেউ এই হত্যাকাণ্ডের সাথে জড়িত কি না? এ সব বিষয় দেখা হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close