নারায়ণগঞ্জবন্দর

বন্দরে দুই ভাইকে পিটিয়ে ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করেছে ভূমিদস্যুরা

বন্দরে হাছেন আলী গং কর্তৃক নিরিহ দুই ভাইয়ের পৈত্রিক সম্পত্তি দখলে ব্যর্থ হয়ে দুই ভাইকে বেদম ভাবে পিটিয়ে তাদের ব্যবসা প্রতিষ্ঠান  বন্ধ করে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

এ ব্যাপারে সার ব্যবসায়ী সবুজ মিয়া বাদী হয়ে ২৫ ডিসেম্বর শনিবার দুপুরে বন্দর থানায় জীবনের নিরাপত্তা চেয়ে জিডি এন্ট্রি করেছে। যার জিডি নং- ১১২৫ তাং- ২৫-১২-২১ইং।

এর আগে গত ২৪ ডিসেম্বর শুক্রবার সকাল সাড়ে ৮ টায় বন্দর উপজেলার ধামগড় ইউনিয়নের নয়ামাটি ভাংতি এলাকায় এ ঘটনাটি ঘটে।

জানা গেছে, বন্দর উপজেলার ধামগড় ইউনিয়নের নয়ামাটি এলাকার মজিবুর রহমান মিয়ার ছেলে সার ব্যবসায়ী সবুজ ও তার ভাই চাউল ব্যবসায়ী রোমানদের সাথে একই এলাকার মৃত আমান বেপারী ছেলে হাছান বেপারী গং দের সাথে দীর্ঘ দিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলছিল।

এর জের ধরে গত ২৪ ডিসেম্বর শুক্রবার সকালে ভূমিদস্যু হাছান আলী ও তার ছেলে বাপ্পী, একই এলাকার আবুল মিয়ার ছেলে কামরুল ও একই এলাকার মৃত আমান বেপারী তিন ছেলে হাবিবুল্লাহ নবীর হোসেন এবং মনির হোসেনসহ অজ্ঞাত নামা ৫/৬ জন ভূমিদস্যু জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ধারালো অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে সবুজ ও রোমানের ব্যবসা প্রতিষ্ঠানে অতির্কিত হামলা চালায়।

ওই সময় ভূমিদস্যুরা তাদের দুই ভাইকে বেদম ভাবে পিটিয়ে তাদের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে দিয়ে প্রান নাশের হুমকি দিয়ে চলে যায়।

ভূমিদস্যুদের হুমকির দামকির কারনে বর্তমানে ব্যবসায়ী দুই ভাই চরম নিরাপত্তা হীনতায় রয়েছে বলে গনমাধ্যমে কাছে এমন কথা জানিয়েছে জিডি বাদী।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close