জেলা/উপজেলানারায়ণগঞ্জসিদ্ধিরগঞ্জ

প্যানেল মেয়র আলহাজ্ব মতির সুস্থতা কামনায় নূরে মদিনা মাদরাসায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার : নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-২, কাউন্সিলর ৬নং ওয়ার্ড ও সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের সভাপতি প্যানেল মেয়র মতিউর রহমান মতির সুস্থতা কামনায় নূরে মদিনা মোহেব্বিয়া বাদশা মেম্বার দ্বীনিয়া মাদরাসায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার এশার নামাজের পর মাদরাসা কমপ্লেক্সে অসুস্থ্য মতিউর রহমান মতির সুস্থতা ও দীর্ঘায়ু কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
দোয়া মাহফিলে এসময় উপস্থিত ছিলেন হাফেজ মাওলানা গোলাম কিবরিয়া, আওয়ামীলীগ নেতা আ: সোবহান, আ:রহমান, দৈনিক স্বাধীন বাংলাদেশ পত্রিকার চীফ রিপোর্টার ও দৈনিক আনন্দবাজারের সিদ্ধিরগঞ্জ থানা প্রতিনিধি আহসানুল হাবিব সোহাগ, সাব্বির হোসেন রিদয়, মাসুম বিল্লাহ্ পৃথিবী সহ মাদরাসার কর্মচারী ও শিক্ষার্থীবৃন্দ।
উল্লেখ্য, মতিউর রহমান মতি  করোনাভাইরাসে আক্রান্ত হয়ে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।২০২০ সালে যখন বাংলাদেশে করোনার প্রকোপ শুরু হয় তখন প্যানেল মেয়র মতি তার ওয়ার্ডসহ আশেপাশের এলাকায় বিভিন্ন রকম কর্মকাণ্ড পালন করেন। মানুষকে সচেতন করা, সুরক্ষা সামগ্রী বিতরণ, অসহায়দের মাঝে খাবার বিতরণ, নগদ অর্থ প্রদানসহ নানারকম মানবিক কার্যক্রম পালন করেন তিনি।
Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close