জেলা/উপজেলানারায়ণগঞ্জসিদ্ধিরগঞ্জ

করোনার টিকা নিলেন নাসিক প্যানেল মেয়র মতিউর রহমান মতি

আহসানুল হাবিব সোহাগ, বজ্রধ্বনি প্রতিবেদক: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-২ ও সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের সভাপতি আলহাজ্ব মতিউর রহমান মতি করোনাভাইরাসের টিকা নিয়েছেন।

আজ বুধবার (১০ মার্চ) সকালে নারায়ণগঞ্জ জেনারেল ভিক্টোরিয়া হাসপাতালে মতিউর রহমান করোনা টিকার প্রথম ডোজ নিয়েছেন।

মতিউর রহমান মতি টিকা নেওয়ার সময় তার পাশে ছিলেন সুমিলপাড়া ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও নাসিক ৬নং ওয়ার্ড পুলিশিং কমিটির সদস্য হাজী মানিক মাষ্টার, আওয়ামীলীগ নেতা আ:হামিদ, মোল্লা ওহাব প্রমুখ।

ভ্যাকসিন নেয়ার পর মতিউর রহমান মতি তার অনুভূতি প্রকাশ করে বলেন, করোনাকালীন এই সময়ে জননেত্রী শেখ হাসিনা আশীর্বাদ হয়ে সকলের সামনে দাড়িয়েছেন। তাঁর নেতৃত্বে আওয়ামী লীগ সরকার সফলভাবে করোনা মোকাবেলা করছে।আমি কৃতজ্ঞতা প্রকাশ করতে চাই আমার নেত্রী জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে। কারন আমার জানা মতে বিশ্বের ১৩০টি দেশ এখনো টিকা পায়নি। সেই যায়গায় আমাদের মতো একটি অর্ধ উন্নয়নশীলদেশ যার জনসংখা প্রায় ১৭ কোটি সেই দেশটি মাননীয় প্রধানমন্ত্রীর প্রয়াসের কারণে টিকা নিতে পারছে সাধারণ মানুষ। প্রধানমন্ত্রী সারাবিশ্বের কাছে চমক সৃষ্টি করেছেন। তিনি নারায়ণগঞ্জবাসীকে ভ্যাক্সিন গ্রহনের আহবান জানিয়ে বলেন, অনেক গুজব থাকার পরও মানুষ টিকা নিচ্ছে। নিজেও টিকা নিয়েছি। কোনো ধরনের পার্শ্বপ্রতিক্রিয়া দেখা যায়নি।সকলেরই উচিত করোনার টিকা নেওয়া এবং স্বাস্থ্যবিধি মেনে চলা। তাই যারা এখনো টিকা নেন নাই তাদের প্রতি অনুরোধ থাকবে আপনেরা অতিদ্রু করোনা প্রতিষেধক টিকা গ্রহন করুন।

ভ্যাকসিন গ্রহণ শেষে ফটোসেশনে অংশ নেন প্যানেল মেয়র মতি   উল্লেখ্য, গত ২৭ জানুয়ারি ভারতে উৎপাদিত অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার ভ্যাকসিন কোভিশিল্ডের পরীক্ষামূলক প্রয়োগ কার্যক্রম উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর পর ৭ ফেব্রুয়ারি দেশজুড়ে গণ টিকাদান শুরু করা হয়।

 

 

 

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close