নারায়ণগঞ্জ সদররাজনীতি

অবরোধের সমর্থনে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির ঝটিকা মিছিল

বিএনপি’র ডাকা পঞ্চম দফায় ৪৮ ঘন্টা অবরোধের প্রথমদিনে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খানের নির্দেশে শহরে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি’র নেতা-কর্মীরা ঝটিকা মিছিল করেছে।

বুধবার ( ১৫ নভেম্বর) সকালে মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও সদর থানা বিএনপির সাধারণ সম্পাদক এড. এইচ এম আনোয়ার প্রধানের নেতৃত্বে শহরের খানপুর বৌবাজার নাগিনা জোহা সড়কে ঝটিকা মিছিল বের করে মহানগর বিএনপি’র নেতা-কর্মীরা।

মিছিল থেকে সরকারকে পদত্যাগ করে নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে জাতীয় নির্বাচন নির্বাচন এবং মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপুসহ গ্ৰেফতারকৃত বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও মুক্তিসহ সরকারের বিরুদ্ধে নানা শ্লোগান দেয় মহানগর বিএনপির নেতাকর্মীরা।
প্রসঙ্গত, গত ২৮ অক্টোবর ঢাকায় বিএনপির মহাসমাবেশ ঘিরে হামলা ও সংঘর্ষের পরদিন দলটি সারা দেশে সকাল-সন্ধ্যা হরতাল পালন করে। এরপর এক দিন বিরতি দিয়ে ৩১ অক্টোবর থেকে টানা তিন দিন অবরোধ কর্মসূচি দেওয়া হয়। এরপর শুক্র ও শনিবার বিরতি দিয়ে ৫ ও ৬ নভেম্বর অবরোধ পালন করে বিএনপি। এরপর এক দিনের বিরতি দিয়ে ৮ ও ৯ নভেম্বর অবরোধ দেওয়া হয়। শুক্র ও শনিবার বিরতি দিয়ে ১২ ও ১৩ এবং একদিন বিরতি দিয়ে আবারও ১৫ ও ১৬ নভেম্বর ৪৮ঘন্টা সর্বাত্মক অবরোধের ঘোষণা দেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close