নারায়ণগঞ্জফতুল্লা

ফতুল্লায় বিসিক শিল্প মালিক সমবায় সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

ফতুল্লায় বিসিক শিল্প মালিক সমবায় সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২৫ ডিসেম্বর) সকালে বিসিক শিল্প এলাকায় বিসিক শিল্প মালিক সমবায় সমিতির আয়োজনে বার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ বিসিক শিল্প মালিক সমবায় সমিতির সভাপতি মহিউদ্দিন শেখ।

বাংলাদেশ বিসিক শিল্প মালিক সমবায় সমিতির সভাপতি মহিউদ্দিন শেখ বলেন, আমাদের বিসিক কে কিভাবে উন্নয়ন করা যাবে সে বিষয় আমরা বিভিন্ন বিসিক চেয়ারম্যান, মন্ত্রী দের আলোচনা করেছি। আপনারা সকলে বিসিকে একটা সার্ভিস চার্জ দিচ্ছেন আবার জমির খাজনা দিচ্ছেন, সিটি কর্পোরেশন কিংবা ইউনিয়ন এর বাৎষরিক ট্রেড লাইসেন্স এর জন্য বড় একটা এমাউন্টও দিতে হয়। সেজন্য কোনো উন্নয়ন নাই কোনো সার্ভিস নাই টেক্স যেটা দেওয়ার সেটা দেই এসকল কারনে আমরা অতি অতিষ্ঠ, তাই আপনাদের সকল সমস্যা সমাধানের জন্য আমরা এই বিসিক শিল্প মালিক সমবায় সমিতি করেছি।

তিনি আরো বলেন, কিছু কিছু মানুষের জন্ম হয় ক্ষণজন্মময়। আমি মনে করি সেটা হলো হাতেম ভাই। সব সময় আমাদের আপনাদের সমস্যায় ঝাপিয়ে পড়েছে, সে শুধু মানুষকে দিতে জানে কিন্তু মানুষের কাছ থেকে নিতে জানে না। বাংলাদেশের যত সংকট আছে, বিকেএমইএ, বিজেএমইএ ও বিসিক মালিক সমবায় সমিতির আপনাদের সমস্ত দায় দাবি হাতেম ভাই মিডিয়ার মাধ্যমে তুলে ধরেন। আমাদের সকলের পক্ষ থেকে আমি উনাকে ধন্যবাদ জানাই।

নারায়ণগঞ্জ বিসিক শিল্প মালিক সমবায় সমিতির সভাপতি মোহাম্মদ হাতেম এর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন,বাংলাদেশ বিসিক শিল্প মালিক সমবায় সমিতির সাধারণ সম্পাদক ডা. বেলাল উদ্দিন আহমেদ, ইন্ডাস্টিয়াল পুলিশের সহকারী পুলিশ সুপার (এএসপি) আইনুল হক, ফতুল্লা থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ রিজাউল হক সহ নারায়ণগঞ্জ বিসিক শিল্প মালিক সমবায় সমিতির নব গঠিত কমিটির সহ-সভাপতি মোস্তফা জামাল পাশা, আবু তাহের শামীম, সাধারণ সম্পাদক মো. মোরশেদ সারোয়ার, যুগ্ম সম্পাদক মাহবুবুর রহমান স্বপন, কোষাধ্যক্ষ মো. জাহাঙ্গীর আলম, সদস্য কবির হোসেন ভূইয়া, মো. নিজাম মুন্সী, মো. মামনুর রশিদ, মো. কবির হোসেন, মো. আতাউর রহমান, মো. আবুল বাশার, রকিবুল হাসান রাকিব, মো. সাহারিয়া জুয়েল, মো. ফারুক আহমদ, মো. শহিদুল ইসলাম, নির্মল চন্দ্র রায়, নুরুজ্জামান খান, জাকির হোসেন সহ প্রমুখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close