সোনারগাঁও

সোঁনারগায়ে যুবক খুনে জিজ্ঞাসাবাদের জন্য আটক ২ জন

সোনারগাঁয়ে নবকুমার নামে এক যুবক খুন হয়েছে। ৩১ অক্টোবর রাতে উপজেলার এশিয়ান হাইওয়ে সড়কের জামপুর ইউনিয়নের পাকুন্ডা পল্লী বিদ্যুৎ অফিসের সামনে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। এই ঘটনায় নিহতের মোটরসাইকেল উদ্ধারসহ জিজ্ঞাসাবাদেও জন্য প্রেমিকা তাহমিনা ও রহমত নামে এক যুবককে আটক করেছে পুলিশ নিহত নবকুমার সাহা নরসিংদীর হাজীপুরে গ্রামের নারায়ণ সাহার ছেলে এবং রূপগঞ্জের বান্টি বাজারে একটি থ্রিপিসের দোকানের ম্যানেজার। আটক তাহমিনা গাজিপুর জেলার কাপাসিয়া থানার খিরাষী গ্রামের আব্দুল কাদেরের মেয়ে। বন্ধু রহমত আলী নরসিংদী মাধবদী নওপাড়া গ্রামের দেওয়ান আলীর ছেলে।
নিহতের ছোট ভাই শুভ সাহা জানিয়েছেন, আমার ভাইকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। এ হত্যাকান্ডের সঙ্গে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি। লাশ সৎকারের পর সোনারগাঁ থানায় মামলা দায়ের করবো।
তালতলা তদন্ত কেন্দ্র পুলিশের ইনচার্জ ইকবাল হোসেন জানান, নবকুমার সাহা ও তাহমিনার সঙ্গে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক ছিল। নবকুমারের বিয়ে নিয়ে তার বাড়িতে মনমালিন্য চলছে। রোববার সন্ধ্যা ৭টার দিকে মোটরসাইকেলযোগে মদনপুর বন্ধু রহমত আলীকে রিসিভ করার জন্য যাচ্ছিলেন। পথে পাকুন্ডা পল্লী বিদ্যুৎ অফিসের সামনে আসলে তাকে ছুরিকাঘাত করা হয়। পরে স্থানীয় দু’জন ব্যক্তি তাকে উদ্ধার করে গাউছিয়া আল রাজী হাসপাতালে নিয়ে যান। পরে তাকে ঢামেক হাসপাতালে নিয়ে যান। রাত সোয়া ১০টার দিকে তার মৃত্যু হয়। তিনি আরও জানান, হত্যাকান্ডের ঘটনাটি পরিকল্পিত। এ ঘটনার সঙ্গে তিনজন যুক্ত ছিল বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। নবকুমারকে ঢামেকে নেওয়ার আগেই প্রেমিকা তাহমিনা রাজধানীর মহাখালী থেকে ঢামেক হাসপাতালে ছুটে যান। তাহমিনাই নবকুমার সাহাকে শনাক্ত করেন। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তাহমিনা ও রহমত আলীকে আটক করা হয়েছে। তাদের কাছ থেকে অনেক তথ্য পাওয়া গেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close