নারায়ণগঞ্জ সদররাজনীতি

কাশীপুর ইউনিয়নের ফরাজীকান্দায় আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত

নিজস্ব সংবাদদাতা: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে কাশীপুর ইউনিয়ন ৫নং ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (১৭ নভেম্বর) রাতে ফতুল্লার কাশীপুর ইউনিয়নের ফরাজীকান্দা মসজিদ এলাকায় কাশীপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক জে আর রাসেল আহমেদের সার্বিক তত্ত্বাবধানে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কাশীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আইয়ুব আলী।
আইয়ুব আলী বলেন, জনগন হচ্ছে সকল ক্ষমতার উৎস। জনগণ ইচ্ছে করলে ভেটের মাধ্যমে যে কাউকে নির্বাচিত করতে পারে। জননেত্রী শেখ হাসিনা হচ্ছেন একটি মডেল তিনি নির্বাচনে সকলকে সুষ্ঠ নির্বাচনী পরিবেশ তৈরি করে দিয়েছেন। বিএনপি নির্বাচনে আসুক বা না আসুক আমরা নির্বাচনে অংশ গ্রহণ করবো। আমরা বঙ্গবন্ধুর সৈনিক এরা জনগণের কাছে শেখ হাসিনার উন্নয়ন এর আলোচনা করবো এবং নৌকার পক্ষে বাড়ি বাড়ি গিয়ে ভোট চাইবো। আমরা আশা করি আমাদের ৪৫ পার্সেন্ট ভোট আছে আর বাকি সামান্য। বিএনপি বর্তমানে জঙ্গিদের মতো বিছিন্ন সংগঠন হয়ে গেছে আমি গাড়ির ব্যবসা করি আমি জানি একটি গাড়ির মালিক অনেক সময় তিন চার জন ব্যক্তিও হয়। বিএনপি জামায়াত আগুন দিয়ে পুড়িয়ে দিলে ঐ গাড়ির সাথে সংযুক্ত ১৫ থেকে ২০ জনের ক্ষতি হয়। সাধারণ জনগণের কাছে জননেত্রী শেখ হাসিনার উন্নয়নকে অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দিতে হবে আর অন্যদের উৎসাহিত করতে হবে। বিএনপি নির্বাচনে আসুক নির্বাচন করুক দেখি পাশ করে কিনা।
কাশীপুর ইউনিয়ন ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ নূরুল আমিনের সভাপতিত্বে ও ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ সানাউল্লাহ’র সঞ্চালনায় এসময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, কাশীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম.এ সাত্তার, আওয়ামী লীগ নেতা আমির উল্লাহ রতন, কাশীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জুয়েল প্রধান, যুবলীগ নেতা নাজমুল হাসান সাজন ও কাশীপুর ইউনিয়ন ২নং ওয়ার্ড যুবলীগের সভাপতি এমদাদুল হক খোকাসহ অন্যান্য নেতৃবৃন্দ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close