অপরাধনারায়ণগঞ্জফতুল্লা

ফতুল্লায় ৫ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

ফতুল্লায় পাঁচ বছর বয়সী শিশুকে ধর্ষণের অভিযোগে আদম (২২) নামক এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।  ধর্ষণের ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (২০অক্টোবর) সকালে ফতুল্লা মডেল থানার কাঠেরপুল এলাকায়।

বিকেলে তাকে ফতুল্লার কাঠেরপুল এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আদম ফতুল্লা মডেল থানার কাঠেরপুলস্থ লতিফ কন্ট্রাকটারের ভাড়াটিয়া শহিদুল ইসলামের পুত্র। সে একজন রিক্সাচালক।

নির্যাতিত শিশুটির মা জানায়, সে এবং তার স্বামী গার্মেন্টসে চাকুরী করে। তাদের দুই মেয়ে। বড় মেয়ের বয়স চৌদ্দ। সে স্কুলে পড়ে। ছোট মেয়ের বয়স পাঁচ। গ্রেপ্তারকৃত আদম  ও তারা একই বাসায় ভাড়ায় বসবাস করে। প্রতিদিনের মতো তার বড় মেয়ে সকাল সাতটার দিকে স্কুলে চলে যায়। 

আটটার দিকে সে এবং তার স্বামী ছোট মেয়ে কে বাসায় রেখে নিজ নিজ কর্মস্থলে চলে যায়। সকাল সাড়ে দশটার দিকে তার ছোট মেয়ে আদমের ঘরে গেলে সে ঘরের দরজা বন্ধ করে শিশু মেয়েটি কে ধর্ষণ করে।

দুপুর বারোটার দিকে তার বড় মেয়ে স্কুল থেকে বাসায় এসে দেখতে পায় যে ছোট মেয়ে ব্যথায় বিছানার ওপর শুয়ে শুয়ে কান্না করছে। কান্নার কারন জানতে চাইল ছোট মেয়ে বড় মেয়েকে বিস্তারিত খুলে বলে। 

বড় মেয়ে বিষয়টি জানতে পেরে পৌনে একটার দিকে তাকে ফোন করে বিস্তারিত জানায়। সে বাসায় এসে ছোট মেয়ের নিকট বিস্তারিত জেনে প্রথমে ডাক্তারের নিকট নিয়ে যায়  এবং তার স্বামী কে জানায়।

পরে সেখান থেকে থানায় এসে তার স্বামী বাদী হয়ে ধর্ষণের অভিযোগ এনে ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।

ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক মো. কামাল হোসেন জানায়, অভিযুক্ত ধর্ষক আদমকে বিকেল চারটার দিকে কাঠেরপুল এলাকা থেকে  গ্রেপ্তার করা হয়েছে। এ বিষয়ে মামলা পক্রিয়াধীন রয়েছে বলে তিনি জানান।

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close