অপরাধজাতীয়নারায়ণগঞ্জ

আলোচিত ৭ খুনের মামলায় নূর হোসেনের সাক্ষ্যগ্রহণ পিছিয়ে ৫ জানুয়ারি ধার্য

নারায়ণগঞ্জের আলোচিত ৭ খুনের ঘটনায় দায়ের করা দুই মামলায় সাক্ষ্যগ্রহণের দিন পিছিয়ে ৫ জানুয়ারি ধার্য করেছে বিজ্ঞ আদালত। মঙ্গলবার (৮ নভেম্বর) মামলার ফাঁসির দন্ডপ্রাপ্ত আসামী নূর হোসেন শারীরীকভাবে অসুস্থ থাকায় সাক্ষ্যগ্রহণের এ নতুন তারিখ ঘোষণা করেন অতিরিক্ত জেলা ও দায়রা জজ ২য় আদালতের বিচারক শাম্মী আখতার।

এদিন এ আদালতে নূর হোসেন বিরুদ্ধে অস্ত্র ও মাদক মামলায় সাক্ষ্যগ্রহণ হওয়ার কথা ছিলো।

এ বিষয়ে অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর জাসমিন আহম্মেদ জানান, মঙ্গলবার অস্ত্র ও মাদক মামলায় সাক্ষ্যগ্রহণের নির্ধারিত দিনে ফাঁসির আসামী নূর হোসেন হাসপাতালে চিকিৎসাজনিত কারণে আসতে পারায় আদালত পরবর্তী সাক্ষ্যগ্রহণের তারিখ ২০২৩ সালের ৫ জানুয়ারি ধার্য করেন।

নূর হোসেনের আইনজীবী এড. খোকন সাহা জানান, আমি যতটুকু শুনেছি সে হাসপাতালে। এ মামলায় সাক্ষীরা আসেননি। মামলার অন্যান্য আসামীরা আদালতে উপস্থিত ছিলেন। নূর হোসেনকে আনা হয়নি যার কারণে সাক্ষ্যগ্রহণ করা হয়নি।

এর আগে গত ৪ আগস্ট অতিরিক্ত জেলা ও দায়রা জজ (দ্বিতীয়) সাবিনা ইয়াসমিনের আদালতে আরও দুইটি মামলায় ৪ জনের সাক্ষ্যগ্রহণ করা হয়েছিল।

সাক্ষ্যগ্রহণ শেষে নূর হোসেনের পক্ষের আইনজীবী এড. কামাল হোসেন বলেছিলেন, নূর হোসেনের পায়ে ফোঁড়া হয়েছে। তার ডায়াবেটিসের পরিমাণও অনেক বেশি। যার কারণে পায়ের ফোঁড়া ভালো হচ্ছে না।

উল্লেখ্য, ২০১৪ সালের ২৭ এপ্রিল ঢাকা-নারায়ণগঞ্জ লিংকরোড থেকে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র নজরুল ইসলামসহ সাতজন অপহৃত হন। ৩০ ও ৩১ এপ্রিল শীতলক্ষ্যা নদী থেকে তাঁদের লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় হওয়া মামলায় জেলা ও দায়রা জজ আদালত নূর হোসেন, র‌্যাবের সাবেক তিন কর্মকর্তাসহ ২৬ জনকে মৃত্যুদন্ড প্রদান করেছেন বিজ্ঞ আদালত।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close