অপরাধনারায়ণগঞ্জ

বিএনপি’র ডাকা হরতালের বিরুদ্ধে আজমেরী ওসমানের শোডাউন

নিজস্ব সংবাদদাতা: নারায়ণগঞ্জ-৫ আসনের চারবারের নির্বাচিত সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা প্রয়াত নাসিম ওসমান’র পুত্র যুব নেতা আজমেরী ওসমান বলেছেন- যে-ই রাজনৈতিক দল জালাও-পোড়াও এবং অগ্নি সন্ত্রাসী কর্মকান্ড সংগঠিত করে, সে-ই দলেক দেশের পতাকা তুলে দেয়া যাবে না। বর্তমান সরকার আমলে দেশে যে উন্নয়নের ধারা বইছে, তা অব্যাহত রাখতে হবে। আমাদের সকলকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র হাতকে শক্তিশালী করতে সোচ্চার ভূমিকা রাখতে হবে।
রবিবার (১৯ নভেম্বর) দুপুরে মোটরসাইকেল সহ গাড়ি বহর নিয়ে সারা দেশব্যাপী বিএনপি’র ডাকা ২য় দফায় ৪৮ ঘন্টা হরতালের বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে তিনি এসব কথা বলেন।
সুশৃঙ্খলভাবে তার পেছনে সাড়িবদ্ধ হয়ে মোটরসাইকেল সহ গাড়ি বহরে চড়ে কর্মী সমর্থকরা বিএনপি-জামায়াত’র বিরুদ্ধে হুঁশিয়ারী দিয়ে স্লোগান দেন। বহরটি চাষাঢ়া, সিদ্ধিরগঞ্জ, চিটাংগরোড, সাইনবোর্ড, ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড সহ আশেপাশের সড়কগুলোতে শোডাউন দেন।
বিশাল এ-ই মোটরসাইকেল ও গাড়ি বহরে নেতা-কর্মীদের নিয়ে যুবনেতা আজমেরী ওসমান’র নেতৃত্বে নগরীর আল্লামা ইকবাল রোডস্থ এলাকার নিজ বাসভবন প্রাঙ্গণ হতে শুরু করে সড়ক ও মহাসড়কের বিভিন্ন স্থান প্রদক্ষিণ করে নিজ বাসভবনের এসে সকল কর্মী-সর্মথকের অংশগ্রহণের জন্য কৃতজ্ঞতা প্রকাশ করে তিনি এ প্রতিবাদ মিছিলের সমাপ্তি ঘোষণা করেন।
এসময় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগ নেতা কাজি আমীর, আওয়ামী লীগ নেতা হামিদ প্রধান, নাসির, হোসেন রেজা, খায়রুদ্দিন মোল্লা, ইফতি, মনির হোসেন, সেন্টু, আলম, সুমন সহ নারায়ণগঞ্জ জেলার বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও শ্রমিক অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close