জাতীয়নির্বাচনী হালচালরাজনীতি

আমার আর কিছু পাওয়ার নেই: সাকিব আল হাসান

আওয়ামীলীগ থেকে মনোনয়ন পাওয়ার পর সাকিব আল হাসান বাংলাদেশ আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেছেন, মাগুরা স্টেডিয়াম থেকে আমার ক্রিকেটের শুরু। আবার সেখান থেকেই হলো রাজনীতির হাতেখড়ি। এজন্য আমি শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞ। আমার আর কিছু পাওয়ার নেই।

এর আগে দুপুর ২ টার দিকে তিনি বিশাল গাড়ির বহর নিয়ে মাগুরা শহরে প্রবেশ করেন। বিশ্বকাপ খেলা শেষে সাড়ম্বরে নিজ জেলা মাগুরায় ফিরলেন সাকিব আল হাসান। তিনি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাগুরা-১ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ায় এবারের ফেরাটাও ছিল অন্যরকম জমকালো।

সকাল ৮ টায় ঢাকা থেকে বন্ধুদের সঙ্গে শতাধিক গাড়ির বহর নিয়ে রওনা দিলেও মাগুরা শহরে পৌঁছান প্রায় ৬ ঘণ্টা পর। পথে পথেই ছিল তার জন্য সংবর্ধনা। শহরের প্রবেশমুখেও জানানো হয় ফুলেল শুভেচ্ছা।

এরপর প্রথমেই তিনি যান শহরের জামরুল তলায় মাগুরা জেলা আওয়ামী লীগ কার্যালয়ে। সেখানে সাকিবের সঙ্গে মাগুরা-২ আসন থেকে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ড. বিরেন শিকদারকেও জেলা আওয়ামী লীগ নেতারা ফুলেল শুভেচ্ছা জানান। সেখানে দলের বিভিন্ন পর্যায়ের নেতাদের সাথে কুশল বিনিময় শেষে জেলা আওয়ামী লীগ নেতাদের সঙ্গে নিয়ে বঙ্গবন্ধুর ম্যুরালে শুভেচ্ছা জানান।

পরে বিকাল সাড়ে ৩টায় বীর মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান স্টেডিয়ামে সাকিবের জন্য আয়োজন করা হয় নাগরিক সংবর্ধনা। এখান থেকেই তার ক্রিকেটের হাতেখড়ি। এই মঞ্চ থেকে মাগুরা পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুল এবং সাকিবের বাবা মাশরুর রেজা কুটিল ফুলের তৈরি নৌকা প্রতীক তুলে দেন সাকিবের হাতে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close