সিলেট বিভাগ

আন্তঃজেলা ছিনতাইকারী দলের ০৪ সদস্য ও ছিনতাই হওয়া নগদ টাকা উদ্ধার।

মোঃঅন্তর মিয়া, শ্রীমঙ্গল প্রতিনিধি: মোঃ মনজুর রহমান, বিপিএম, পিপিএম (বার), পুলিশ সুপার, মৌলভীবাজার জেলা মহোদয়ের সার্বিক দিক নির্দেশনা মোতাবেক, মোহাম্মদ আরোআর আলম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্), মৌলভীবাজার মহোদয়ের নেতৃত্বে, অফিসার ইনচার্জ, শ্রীমঙ্গল থানা বিনয় ভূষন রায় এঁর তত্বাবধানে, পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ আমিনুল ইসলাম এবং পুলিশ পরিদর্শক (অপারেশন) তাপস চন্দ্র রায় সঙ্গীয় অফিসার ফোর্সের সহায়তায় গত ২৬/০২/২০২৪ইং তারিখ সিলেট জেলার বিভিন্ন থানা এলাকায় অভিযান পরিচালনা করে আন্তঃজেলা ছিনতাইকারী দলের সক্রিয় সদস্য

১। কামাল মিয়া (৪৪), পিতা-লাল মিয়া, সাং-মুক্তিরচক, থানা-শাহপারান (রহ:), জেলা-এসএমপি সিলেট,

২। মোঃ হোসেন আহমদ ওরফে তৌফিক (৩১), পিতা-মৃত নিজাম উদ্দিন, সাং-নাগের কোনা, থানা-উসমানীনগর, জেলা-সিলেট, বর্তমান সাং-মেন্দিবাগ নোয়াগাঁও, থানা-শাহপরান (রহ:), জেলা-এসএমপি সিলেট,

৩। মোঃ বাবুল আহমদ (৩২), পিতা-মৃত আব্দুল মতলিব, সাং-হেতিমগঞ্জ (উত্তর মাঝবাগ), থানা-গোলাপগঞ্জ, জেলা-সিলেট,

৪। বেলাল আহমেদ ওরফে জাকির প্রকাশ জাকারিয়া মোল্লা (৩৫), পিতা-মৃত আব্দুলি জলিল, সাং-চন্দন বাগ (রানাপিং), থানা-গোলাপগঞ্জ, জেলা-সিলেটদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীরা গত ০৬/১২/২০২৩ইং তারিখ বেলা আনুমানিক ১২.৩০ ঘটিকা শ্রীমঙ্গল থানাধীন ৩নং শ্রীমঙ্গল ইউপির অন্তর্গত উত্তরসুর সাকিনে বিসিক শিল্প নগরীর সামনে শ্রীমঙ্গল টু হবিগঞ্জ আঞ্চলিক মহাসড়কের উপর একটি সিএনজি গাড়ির গতিরোধ করে নগদ ২,৫০,০০০/- (দুই লক্ষ পঞ্চাশ হাজার) টাকা ও ০২টি মোবাইল এবং গত ১১/০২/২০২৪ইং তারিখ বেলা আনুমানিক ১২.০০ ঘটিকা শ্রীমঙ্গল থানাধীন ৬নং আশিদ্রোন ইউপির অন্তর্গত রামনগর সাকিনে শ্রীমঙ্গল টু সিন্দুরখান গামী পাকা রাস্তার উপর একটি সিএনজি গাড়ির গতিরোধ করে নগদ ৪,৪৮,৪৩৬/-(চার লক্ষ আটচল্লিশ হাজার চারশত ছয়ত্রিশ) টাকা ও ০১টি বাটন মোবাইল ফোন ছিনতাই করে নিয়া যায়।

মামলার ঘটনাস্থলের আশপাশের ও ব্যাংকের সিসি টিভির ফুটেজ পর্যালোচনা এবং তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে আসামীদের পরিচয় ও অবস্থান সনাক্ত করে তাহাদের গ্রেফতার করা হয়। আসামীদের নিকট হইতে ছিনতাই কাজে ব্যবহৃত ০১টি মোটরসাইকেল ও ছিনতাই হওয়া নগদ ২৪,৭১০/-(চব্বিশ হাজার সাতশত দশ) টাকাসহ অন্যান্য সরঞ্জাম উদ্ধার করা হয়। আসামীদের বিরুদ্ধে ইতি পূর্বের একাধিক ছিনতাই ও চুরি মামলা বিচারাধীন আছে। আসামীদের অদ্য ২৭/০২/২০২৪ইং তারিখ যথাযথ পুলিশ প্রহরায় বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close