নারায়ণগঞ্জ

ইসলামী ছাত্র সেনা না’গঞ্জ জেলার কাউন্সিল ও কর্মী সম্মেলন অনুষ্ঠিত

নিজস্ব সংবাদদাতা: ইসলামী ছাত্র সেনা নারায়ণগঞ্জ জেলার আয়োজনে ইসলামী ছাত্র সেনা নারায়ণগঞ্জ জেলার কাউন্সিল ও কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (১০ জুন) সকালে নগরীর আলী আহাম্মদ চুনকা নগর পাঠাগার ও মিলনায়তনে এ কাউন্সিল ও কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়।
ইসলামী ছাত্র সেনা নারায়ণগঞ্জ জেলার সভাপতি মোঃ রাহাত হাসান রাব্বী’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ইসলামীক ফ্রন্ট বাংলাদেশ কেন্দ্রীয় পরিষদের ভাইস চেয়ারম্যান এ. এম. এম. একরামুল হক।
উক্ত কাউন্সিল ও কর্মী সম্মেলনের উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন- ইসলামীক ফ্রন্ট বাংলাদেশ কেন্দ্রীয় পরিষদের ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক তরিকুল হাসান লিংকন।
অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন- ইসলামী ছাত্র সেনা কেন্দ্রীয় পরিষদের সভাপতি শেখ ফরিদ মজুমদার।
বিশেষ আলোচক হিসেবে উপস্থিত ছিলেন- ইসলামী ছাত্র সেনা কেন্দ্রীয় পরিষদের সিনিয়র সহ-সভাপতি ওলীউর রহমান ও ইসলামী ছাত্র সেনা নারায়ণগঞ্জ মহানগরের আহবায়ক মোঃ সানি দেওয়ান।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ইসলামীক ফ্রন্ট বাংলাদেশ কেন্দ্রীয় পরিষদের যুগ্ম-মহাসচিব মোঃ আমজাদ আলী লিটন, ইসলামীক ফ্রন্ট বাংলাদেশ কেন্দ্রীয় পরিষদের স্বাস্থ্য ও চিকিৎসা বিষয়ক সম্পাদক ডাঃ আশিক মাহামুদ মিতুল, ইসলামীক ফ্রন্ট বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলার সাধারণ সম্পাদক মোঃ সাদ্দাম হোসেন কাওছার প্রমূখ।
কাউন্সিল ও কর্মী সম্মেলনে ইসলামী ছাত্র সেনা নারায়ণগঞ্জ জেলার সভাপতি পদে মোঃ রিদওয়ানুল ইসলাম এবং সাধারণ সম্পাদক পদে হাফেজ মোঃ সামায়ন ইসলামকে নির্বাচিত করে ১৯ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।
এসময় প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন- ইসলামী ছাত্র সেনা কেন্দ্রীয় পরিষদের সাধারণ সম্পাদক মোঃ এমদাদুল ইসলাম।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close