আড়াইহাজারনারায়ণগঞ্জরাজনীতি

শাওন হত্যার প্রতিবাদে আড়াইহাজার যুবদলের শোক র‌্যালি

নারায়ণগঞ্জে বিএনপির ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকীর শান্তিপূর্ণ র‌্যালিতে পুলিশের গুলিতে যুবদল নেতা শাওন প্রধানকে হত্যার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদের নির্দেশনায় শোক র‌্যালি করেছে আড়াইহাজার উপজেলা যুবদল।

শনিবার (১০ সেপ্টেম্বর) বিকেলে ঢাকা- সিলেট মহাসড়কে  কেন্দ্রীয় যুবদলের ঘোষিত কর্মসূচির অংশ হিসাবে আড়াইহাজার উপজেলা যুবদলের ভারপ্রাপ্ত আহ্বায়ক হাবিবুর রহমান সেলিম ও সদস্য সচিব খোরশেদ আলম ভুঁইয়ার নেতৃত্বে যুবদল নেতাকর্মীদের নিয়ে বিশাল শোক র‌্যালি বের করা হয়।

শোক র‌্যালি থেকে যুবদলের নেতাকর্মীরা শাওন হত্যার প্রতিবাদ এবং বিচারের দাবি বিভিন্ন শ্লোগান দিতে থাকে । সেই সাথে গৃহবন্দী খালেদা জিয়ার মুক্তি দাবিতেও শ্লোগান দেয়। এসময়ে যুবদলের নেতাকর্মীদের শ্লোগানে শ্লোগানে প্রকম্পিত হয়ে ওঠে রাজপথ।

মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তব্যে আড়াইহাজার উপজেলা যুবদলের ভারপ্রাপ্ত আহ্বায়ক হাবিবুর রহমান সেলিম ও সদস্য সচিব খোরশেদ আলম ভুঁইয়া বলেন, বিএনপি’র প্রতিষ্ঠাবার্ষিকীর শান্তিপূর্ণ র‌্যালিতে পুলিশ অতর্কিত হামলা ও গুলি বর্ষণ করে যুবদল নেতা শাওনকে হত্যা করেছে।শত শত নেতাকর্মীদেরকে আহত করেছে এবং মিথ্যা মামলা দায়ের করেছে। মামলা- মামলা ও হত্যা করে নারায়ণগঞ্জ জেলা যুবদলের নেতাকর্মীদের রাজপথ থেকে দূরে সরিয়ে রাখা যাবে না।

তারা আরও বলেন, বিএনপি’র চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান জননেতা তারেক রহমানকে যে পর্যন্ত দেশে ফিরিয়ে আনতে না পারবো আড়াইহাজার উপজেলা যুবদল রাজপথে আন্দোলন সংগ্রাম চালিয়ে যাবে ইনশাল্লাহ।

এসময় আরও উপস্থিত ছিলেন, আড়াইহাজার উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক জোনায়েদ মাষ্টার, হাইজাদী ইউনিয়ন যুবদলের সভাপতি অলি উল্লাহ অলি, সিনিয়র সহ-সভাপতি আবুল হোসেন, সাধারণ সম্পাদক মেহেদী হাসান রানা, দুপ্তারা ইউনিয়ন যুবদলের সভাপতি তাইজুল ইসলাম, সাধারণ সম্পাদক নাদিম হোসাইন, বিশন্দী ইউনিয়ন যুবদলের আহ্বায়ক একে আজাদ, সাতগ্ৰাম ইউনিয়ন যুবদলের আহ্বায়ক গোলজার হোসেন, সিনিয়র যুগ্ম আহ্বায়ক রেজাউল করিম, ব্রাহ্মন্দী ইউনিয়ন যুবদলের সভাপতি সাহাদাত হোসেন, সাধারণ সম্পাদক এনামুল হক, ফতেপুর ইউনিয়ন যুবদলের আহ্বায়ক মো. আলম, সিনিয়র যুগ্ম আহ্বায়ক বেলায়েত হোসেন, সদস্য সচিব সাদেকুর রহমান সাদেক,  খাগকান্দা ইউনিয়ন যুবদলের আহ্বায়ক মো. জিনালী, সদস্য সচিব কামাল হোসেন, মাহমুদপুর ইউনিয়ন যুবদলের আহ্বায়ক মনির হোসেন সরকার, কালাপাহাড়িয়া ইউনিয়ন যুবদলের আহ্বায়ক মুসা সিরাজী, সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম উজ্জ্বল, সদস্য সচিব ফকির জহির রহমান, যুগ্ম আহ্বায়ক আনোয়ার হোসেন দিপু, উচিৎপুরা ইউনিয়ন যুবদলের আহ্বায়ক এমদাদুল হক , সদস্য সচিব মো. অহিদুল্লাহ, গোপালদী পৌর যুবদল নেতা রুহুল আমিন মোল্লা, হাবিব প্রমুখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close