নারায়ণগঞ্জনির্বাচনী হালচালসিদ্ধিরগঞ্জ

সিদ্ধিরগঞ্জে নতুন ভোট কেন্দ্রের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের আসন্ন নির্বাচন উপলক্ষ্যে নতুন একটি ভোট কেন্দ্রের দাবিতে মানববন্ধন ও মিছিল করেছে এলাকাবাসী। ভোটারদের সুবিধার কথা তুলে ধরে নাসিক ৭ নং ওয়ার্ডের হৃদয় মণি ক্রিয়েটিভ স্কুলকে কেন্দ্র করার দাবি জানিয়েছেন মানববন্ধনে অংশগ্রহণ করা এলাকাবাসী।

রবিবার (২৮ নভেম্বর) বিকাল ৪ টায় এ মানবন্ধন অনুষ্ঠিত হয় শিমরাইল-নারায়ণগঞ্জ সড়কের সিদ্ধিরগঞ্জের কদমতলী ভান্ডারীপুল এলাকায়। ঐ এলাকার সমাজসেবক সালাউদ্দিন সানি এ মানবন্ধনের নেতৃত্ব দেন। নতুন ভোট কেন্দ্রের দাবিতে ইতিপূর্বে  বীর মুক্তিযোদ্ধা মজিবুর রহমানসহ এলাকাবাসীর প্রায় ৩০০ পরিবারের স্বাক্ষর সম্বলিত একটি আবেদন করা হয় নারায়ণগঞ্জ জেলা নির্বাচনী কর্মকর্তার বরাবরে।

রবিবার (২৮ নভেম্বর) বিকাল ৪ চায় শিমরাইল-নারায়ণগঞ্জ সড়কের সিদ্ধিরগঞ্জের কদমতলী ভান্ডারীপুল এলাকায় মানববন্ধন করে  নয়াপাড়া, কাশেম পাড়া, নাভানা-ভূইয়া সিটি ও মধ্যপাড়া কবরস্থান এলাকার ভোটাররা। মানববন্ধন করতে আসা ভোটার ও এলাকাবাসী জানায়, তাদের এলাকাগুলোতে ৫ হাজার ভোটার রয়েছে।

এ ভোটাররা দেড় কিলোমিটার দুরের সিদ্ধিরগঞ্জ কদমতলী এম ডব্লিউ স্কুলে ভোট দিয়ে আসছে। এতে তাদের এলাকার নারী ও বয়স্ক নারী-পুরুষের যাতায়াতে সমস্যার সৃষ্টি হয়। ফলে তাদের কষ্ট লাঘব করতে এবং আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচনে বর্তমান কন্দ্রের উপর চাপ কমাতে নতুন দক্ষিন কদমতলী নয়াপাড়া এলাকায় একটি কেন্দ্র প্রয়োজন।

মানববন্ধনে মধ্যে উপস্থিত ছিলেন নাসিক ৭নং ওর্য়াড কমিউনিটি পুলিশের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মজিবুর রহমান, সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের সাধারণ সম্পাদক জোবায়ের হোসেন মুনসুর, বাইতুস সালাম জামে মসজিদের সভাপতি জামাল হোসেন, হাফিজউদ্দিন জামে মসজিদের সাধারণ সম্পাদক শামছুর রহমান, বাইতুস সালাম জামে মসজিদের সাধারণ সম্পাদক মনজিল হোসেন, রফিকুল ইসলাম বাবু, ইলিয়াছ অঞ্জন, মোহাম্মদ হারুণ, কামাল হোসেন, মুক্তার হোসেন, ইয়াছিন মাদবর, দুলাল, জজ মিয়া, খোরশেদ আলম, শিউলি আক্তার, ইয়াসমিন আক্তার, নীলুফা আক্তার, সাহিদা বেগম, নুরুন নাহার, বিউটি বেগম  প্রমুখ।

মাননবন্ধনের নেতৃত্ব দেয়া সালাহউদ্দিন সানি জানান, ৭ নং ওয়ার্ডে একটি মাত্র ভোট কেন্দ্র হওয়ায় বিগত নির্বাচনগুলোতে নানা রকম গুজব ছড়িয়ে একটি পক্ষ ফায়দা নেয়ার চেষ্টা করেছিলো। তাই সুষ্ঠ ও ঝামেলামুক্ত নির্বাচনের লক্ষ্যে নাসিকের ৭ নং ওয়ার্ডে দুইটি কেন্দ্রের প্রয়োজন রয়েছে বলে তিনি উল্লেখ করেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close