জাতীয়রাজনীতিসারাদেশ

নৌকা না থাকলে আমাদের পিঠের চামড়া থাকবে না: এমপি লাবু চৌধুরী

ফরিদপুর-২ আসনের সংসদ সদস্য শাহদাব আকবর লাবু চৌধুরী বলেছেন, এলাকার নেতাকর্মীদের মধ্যে দল-পক্ষ থাকবে এটা স্বাভাবিক, কিন্তু প্রধানমন্ত্রীর প্রশ্নে, নৌকার প্রশ্নে সবাইকে এক থাকতে হবে। সব নেতার একটাই কাজ, প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য, নৌকার জন্য ভোট চাওয়া। কারণ নৌকা আর আওয়ামী লীগ আছে বলেই আমরা আছি। নৌকা না থাকলে, শেখ হাসিনা না থাকলে, আমাদের কারো পিঠের চামড়া থাকবে না।

লাবু চৌধুরী বলেন, বাংলাদেশের মাটিতে জনগণের ভোট চাওয়ার অধিকার শুধু প্রধানমন্ত্রী শেখ হাসিনারই আছে। কারণ ১৯৭৫ সালের পর এই দেশে যত উন্নয়ন হয়েছে, তার সবই প্রধানমন্ত্রী শেখ হাসিনা করেছেন। আপনারা যদি দেশের উন্নয়ন চান, তাহলে আগামী সংসদ নির্বাচনে নৌকায় ভোট দিন। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আছে বলেই, আমরা ডিজিটাল বাংলাদেশ পেয়েছি। শেখ হাসিনা ক্ষমতায় থাকলে, এই দেশ স্মার্ট বাংলাদেশ হবে।

নগরকান্দা উপজেলা নির্বাহী কর্মকর্তা মঈনুল হকের সভাপতিত্বে ও চরযশোরদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান সাহেব ফকিরের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- নগরকান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান মনিরুজ্জামান সরদার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন্নাহার রিটা, উপজেলা ভাইস চেয়ারম্যান চুন্নু শেখ, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা কাকলি দত্ত, উপজেলা তথ্য  কর্মকর্তা লাইলা নুর হিরা, চরযশোরদী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান খন্দকার ওয়াহিদুল বারী আলম, উপজেলা মৎস্যজীবী লীগের আহবায়ক দেলোয়ার হোসেন বিশ্বাস প্রমুখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close