জাতীয়

হাসিনা আমলের সব সিন্ডিকেট ভেঙে তছনছ করে দেয়ার আহ্বান জামায়াত আমীরের

শেখ হাসিনা সরকারের আমলের সব সিন্ডিকেট ভেঙে তছনছ করে দেয়ার আহ্বান জানিয়েছেন বাংলাদেশ জামায়াতে ইসলামের আমির ডা. শফিকুর রহমান। এছাড়া এর সাথে জড়িত ব্যক্তিদের চিহ্নিত করে আইনের আওতায় আনার দাবিও জানান জামায়াত আমীর।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) বিকেলে ঝিনাইদহ উজির আলী স্কুল মাঠে দলের ঝিনাইদহ শাখার আয়োজনে কর্মী সম্মেলনে এ বক্তব্য দেন আমির।

ডা. শফিকুর রহমান বলেন, বর্তমান সরকারের কাছে অনুরোধ বিগত জালিম সরকারের অধীনে যারা সিন্ডিকেট করেছিল তা ভেঙে তছনছ করে দিন। তাদেরকে দ্রুত চিহ্নিত করে আইনের আওতায় আনুন। মানুষকে স্বস্তি দিন।

তিনি বলেন, নতুন বাংলাদেশ তৈরিতে আমাদের ভূমিকা রাখতে হবে। কোনো ধরনের অনিয়ম, দুর্নীতি, স্বজনপ্রীতি ও আধিপত্যবাদকে কোনোভাবেই প্রশ্রয় দেয়া যাবে না।

তিনি আরও বলেন, আমরা যদি এই দেশে ইসলামী শাসন কায়েম করতে পারি তবে, তরুণ প্রজন্ম বেকার থাকবে না। কর্মবান্ধব হাতে পরিণত করা হবে সবার হাতকে।

জামায়াত আমীর বলেন, নারীদের ইসলামী শরীয়া মোতাবেক সব ধরনের সুযোগ সুবিধা দেয়া হবে। হযরত মুহাম্মদ (সঃ) নারীদের নিয়ে যুদ্ধে গেছেন, বড় বড় সিদ্ধান্ত নেয়ার সময় নারীদের সাথে পরামর্শ করেছেন। আমরা অবশ্যই নারীদের সর্বোচ্চ সমম্মান দেবো।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close