Uncategorized

নাসিক ৩ নং ওয়ার্ড যুবদলের উদ্যোগে দোয়া ও পরিচিতি সভা

বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে আহতদের সুস্থতা ও সকল শহীদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

নাসিক ৩ নং ওয়ার্ড যুবদলের উদ্যোগে শুক্রবার(১১ অক্টোবর) বিকেল সাড়ে ৪ টায় মাদানীনগর আল-আমিন গার্মেন্টসের সামনে এ সভা অনুষ্ঠিত হয়।

নাসিক ৩ নং ওয়ার্ড যুবদলের সাধারণ সম্পাদক ফারহান আহমেদ রুবেলের সভাপতিত্বে ও নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাবেক সদস্য মো. মাইনুল ইসলাম ও ৩ নং ওয়ার্ড যুবদলের সহসাধারণ সম্পাদক ইমরান হোসেনের সঞ্চালনায় সভায় প্রধান আতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাবেক যুগ্নসাধারণ সম্পাদক মো. আক্তারুজ্জামান মৃধা।

বিশেষ অতিথি ছিলেন, মহানগর স্বেচ্ছাসেবক দলের সহসভাপতি শাহ আলম মাস্টার, ৩ নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক কাজী মারুফ হোসেন,নাসিক ১ নং ওয়ার্ড যুবদলের সভাপতি মো. নূরু, ৯ নং ওয়ার্ড যুবদলের সভাপতি মো. নূর আলম প্রধান, ৭ নং ওয়ার্ড যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মো. দুলাল হোসেন, ৬ নং ওয়ার্ড যুবদলের সহসভাপতি মো. হানিফ বেপারী, ৮ নং ওয়ার্ড যুবদলের সাংগঠনিক সম্পাদক কাজী নূর আলম, ৩ নং ওয়ার্ড যুবদলের সভাপতি মো. সোহেল রহমান, ২ নং ওয়ার্ড যুবদলের সহ সাংগঠনিক সম্পাদক খায়রুল ইসলাম। সার্বিক তত্ত্বাবধানে ছিলেন, শেখ মো. শিপু, নাজমুল, খাযের, মো. ফজলুল হক কন্ট্রাক্টর, সাহারাজ হোসেন, মো. ফরহাদ হোসেন মোল্লা ও জাকিরিয়া সাকিল। এছাড়া উপস্থিত ছিলেন, যুবদল নেতা ফারুক হোসেন, রাকিব, সজিব, নোমান, জিতু, তারেক, দেলায়ার হোসেন, জিহাদ হাসান, শাহিন, সাইদ, ইসমাঈল, সজিব, নিলয় ও পারভেজ।

সভায় বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনের গুরুত্ব তুলে ধরে হয়। পরে সে আন্দোলনে শহীদ সকল ছাত্র-জনতার রুহের মাগফেরাত ও আহতদের দ্রুত সুস্থতা কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close