ফতুল্লা

কোন বিএনপি সন্ত্রাসীদের ক্ষমতায় আনা যাবে না: এম. সাইফ উল্লাহ বাদল

নিজস্ব সংবাদদাতা: কোটা সংস্কার আন্দোলনকে ঘিরে দেশে চলমান নৈরাজ্যের প্রতিবাদে নারায়ণগঞ্জের ফতুল্লা থানা আওয়ামী লীগের বর্ধিত সভার আয়োজন করেছে।
বুধবার (৩১ জুলাই) বিকেলে ফতুল্লা থানা আওয়ামী লীগের উদ্যোগে কাশীপুর ইউনিয়ন পরিষদ আওয়ামী লীগ কার্যালয়ে এ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।
ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি ও কাশীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এম. সাইফ উল্লাহ বাদল’র সভাপতিত্বে উক্ত বর্ধিত সভায় আওয়ামী লীগের নেতৃবৃন্দ গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে অভিমত প্রকাশ করেন।
ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বক্তাবলি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এম. শওকত আলী’র সঞ্চালনায় সভাপতির বক্তব্যে ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি ও কাশীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এম. সাইফ উল্লাহ বাদল বলেন- কোটা সংস্কার আন্দোলনকে কেন্দ্র করে সারাদেশে বিএনপি-জামায়াত যে নাশকতামূলক জ্বালাও-পোড়াও করে মানুষ হত্যা করেছে। আমরা তার তিব্র নিন্দা জানাচ্ছি। পাশাপাশী হতাহত সকলের জন্য সমবেদনা জানাই। তবে যারা আমাদের দেশের চলমান উন্নয়নকে বাধাগ্রস্ত করার জন্য ছাত্র-ছাত্রীদের আন্দোলনের সময় জড়িত হয়ে আগুন সন্ত্রাস সহ মানুষ হত্যা করেছে। সরকারী- বেসরকারী বিভিন্ন প্রতিষ্ঠান সহ সাধারণ মানুষের বাড়ি, গাড়ি, দোকান, ব্যবসা প্রতিষ্ঠানে ভাংচুর ও অগ্নি সংযোগ করেছে। দেশকে অচল করে দেয়ার ষড়যন্ত্র করা হয়েছে।
তিনি আরও বলেন- আমাদের মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু’র কন্যা জননেত্রী শেখ হাসিনা’র দিক নির্দেশনায় নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এ. কে. এম. শামীম ওসমান আওয়ামী লীগের নেতা-কর্মীদের নিয়ে রাজপথে থেকে আন্দোলনের নামে বিশৃঙ্খলাকারীদের প্রতিহত করেছেন। আমাদের এখন ঘরে থাকার সময় নেই। আমি অসুস্থ থাকার কারণে নামতে পারি নাই। দীর্ঘদিন শুধু ফতুল্লায় নয় পুরো নারায়ণগঞ্জের রাজপথে অতীতও ছিলাম। বিরোধী অপশক্তিরা বর্তমানে চাচ্ছে আওয়ামী লীগকে নির্মূল করতে, যা খুব সহজ না। কারণ আমরা নারায়ণগঞ্জের আওয়ামী লীগের এমপির নেতৃত্বে ঐক্যবদ্ধ রয়েছি। বিএনপি জামাত যদি ক্ষমতায় আসে, ঘরে মা-বোনদের থাকতে দিবে না। কোন বিএনপি সন্ত্রাসীদের ক্ষমতায় আনা যাবে না। যারা দেশে উন্নয়ন চালিয়ে যায় তাদেরই ক্ষমতায় রাখতে হবে।
ও-ই বর্ধিত সভায় বক্তব্য রাখেন, ফতুল্লা থানা আওয়ামী লীগের সাবেক সভাপতি আলহাজ্ব মোঃ মোহর আলী, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা ওয়ালী মাহমুদ, মোস্তফা কামাল, আলহাজ্ব আশরাফুল আলম, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ফতুল্লা থানা যুব লীগের সভাপতি আলহাজ্ব মীর সোহেল আলী, সাংগঠনিক সম্পাদক মাহবুব রহমান মাসুম, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক ফরিদ উদ্দিন আহমদ, সহ প্রচার সম্পাদক মোঃ রেহান শরীফ বিন্দু, সদস্য আবু মোঃ শরিফুল হক, ফতুল্লা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মিছির আলী, এনায়েতনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুর রাজ্জাক, সাধারণ সম্পাদক কামাল আহমেদ চৌধুরী, কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু, কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর, প্যানেল চেয়ারম্যান আবদুল আল মামুন মিন্টু ভূঁইয়া, কাশীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলী, সাধারণ সম্পাদক এম. এ. সাত্তার, যুব লীগ নেতা নাজমুল হাসান সাজন সহ ফতুল্লা থানা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের অন্যান্য নেতা-কর্মীরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close